ইনসাইড বাংলাদেশ

সাতক্ষীরায় ২ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার


প্রকাশ: 29/10/2022


Thumbnail

সাতক্ষীরায়  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৬পৃথক অভিযানে দুই ভুয়া ডিবি পুলিশ পরিচায়দাকারী সংঘবদ্ধ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ও রোববার (২৭ ও ২৮ অক্টোবর) গভীর রাতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত হলেন, কলারোয়া উপজেলা সোনাবাড়ি এলাকার সালাউদ্দিন ও একই এলাকার হাফিজুল ইসলাম।

জানা যায়, গত বছরের ২৭ সেপ্টেম্বর সাতক্ষীরা সদর উপজেলার  কদমতলা বাজার থেকে  ভুক্তভোগী আখতারুল ইসলাম তার বাড়ি বাবুলিয়া বাজারে যাওয়ার পথে ডিবি পরিচয়ে কয়েকজন ব্যক্তি তার হাতে হাতকড়া পরিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তারা আক্তারুলের চোখে কালো কাপড় বেঁধে মৃত্যুর ভয় দেখিয়ে তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। তারা প্রথমে আখতারুলকে মোটরসাইকেলে ও পরে মাইক্রোবাসে করে বিভিন্ন স্থানে ঘুরিয়ে এক নিরাবিলি স্থানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। পরবর্তীতে আখতারুল সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন ভুয়া ডিবির ছবি দেখে চিনতে পারে। পরে গত ৬ জানুয়ারি নিজে বাদী হয়ে সাতক্ষীরা জেলার সদর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

র‌্যাব জানায় মামলার পর থেকেই র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এর একটি আভিযানিক দল আসামিদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।তারই কারণে তাদের গ্রেফতরা করতে সক্ষম হয়েছি। 

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো রাসেল জানান, গ্রেফতারকৃতদের জেলার সিআইডি পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭