কালার ইনসাইড

ব্রাজিলের হয়ে মাঠে খেলবেন ব্যাচেলর পয়েন্ট’এর শিমুল


প্রকাশ: 30/10/2022


Thumbnail

আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এ কাবিলা, পাশা, হাবু ভাইদের পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছে শিমুল চরিত্রটিও। নাটকে তাঁর উপস্থিতি নামেই হাসির খোরাক। নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি আসছে বিশ্বকাপ ফুটবলকে সামনে রেখে বিশেষ নাটক নির্মাণ করেছেন তিনি। আর এই নাটকে ব্রাজিল দলের হয়ে খেলবেন শিমুল। 

ইতোমধ্যমে অমি তাঁর ফেসবুকে কিছু ছবি পোষ্ট করেছেন নাটকের শুটিংয়ের। যেখানে দেখা যায় ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলের খেলোয়ারদের। 

যেখানে ব্রাজিলের নেতৃত্বে আছেন জিয়াউল হক পলাশ আর আর্জেন্টিনার নেতৃত্বে মিশু সাব্বির। তাদের সঙ্গে ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে খেলতে নেমেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অন্য অভিনেতারা। 

জানা গেছে, বাংলাদেশে বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়ে সবচেয়ে আলোচনায় থাকা দুই বল ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের কথা ভেবেই হাসির এই নাটকটি নির্মাণ করেছেন নির্মাতা। যেখানে তুলে ধরা হবে এই দুই দলকে ঘিরে ভক্তদের মজার সব কাণ্ড। 


ফেনীতে জন্ম নেওয়া শিমুল শর্মা পরিচালক হওয়ার স্বপ্ন নিয়েই কাজল আরেফিন অমির সঙ্গে সহাকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন। অমির সহকারী হিসেবে শিমুলের প্রথম কাজ ‘নেটওয়ার্ক বিজি’। এরপর থেকে অমি পরিচালিত প্রায় ৯০ ভাগ নাটকের সহকারী পরিচালক ছিলেন তিনি।

অভিনেতা হিসেবে পরিচিতি পেলেও অভিনয় নিয়ে পড়ে থাকতে চান না শিমুল। নির্মাতা হওয়াই স্বপ্ন তার। সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন শিমুল।  


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭