ইনসাইড বাংলাদেশ

নীলফামারীতে পুলিশ হেফাজতে ১৩ শিক্ষার্থী


প্রকাশ: 30/10/2022


Thumbnail

নীলফামারীতে স্কুল ড্রেস পরিহিত অবস্থায় পার্ক, বাগানবাড়ি ও নির্জন স্থানে আড্ডা দেওয়ার সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৩ জন শিক্ষার্থীকে পুলিশ হেফাজতে নিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটক ১৩ জনের মধ্যে ৭ জন মেয়ে ও ৬ জন ছেলে শিক্ষার্থী ছিল। 

রবিবার (৩০অক্টোবর)  জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানান নীলফামারী গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজামান।

তিনি বলেন, স্কুল ফাকি দিয়ে এই অবাধ চলা ফেরা বন্ধ করা ও শিক্ষার মান যেন ক্ষুণ্ণ না হয় সে লক্ষেই  আমাদের এ অভিযান। আমাদের এসপি স্যারের নির্দেশে নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়েছে। ১৩ জন ছাত্র-ছাত্রীকে স্কুল ড্রেস পরিহিত অবস্থায় পার্কে আড্ডা দেওয়ায় তাদের আটক করে সদর থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে। মূলত স্যারের এটি একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ এবং তা বাস্তবায়নের আমরা কাজ করে যাচ্ছি। এ অভিযান অব্যাহত থাকবে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ বলেন, তারা স্কুল ফাকি দিয়ে ঘুরাঘুরি করায় তাদের‌ থানায় নিয়ে আসা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে সিদ্ধান্ত মোতাবেক পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭