ইনসাইড বাংলাদেশ

সাতক্ষীরায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন


প্রকাশ: 30/10/2022


Thumbnail

সাতক্ষীরার শ্যামনগরে ভ্যান রাখাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে প্রাণ গেল বড় ভাই সৌরভ হোসেন (৫৫) নামে এক ব্যক্তি। রোববার (৩০ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলার মাহমুদপুর গ্রামের মুনছুর শেখের ছেলে নিহত সৌরভ হোসেন (৫৫) ও অভিযুক্ত মোশারফ হোসেন (৫০) সম্পর্কে আপন ভাই। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

স্থানীয়রা জানায়, রোববার(৩০ ই অক্টোবার) সকালে দোকানের সামনে ভ্যান রাখাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে ছোট ভাই মোশারফ ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই সৌরভের বুকে আঘাত করে। ধারালো অস্ত্রের আঘাতে সৌরভের ফুসফুস বের হয়ে আসে। এতে ঘটনাস্থলেই সৌরভ নিহত হয়।

সাতক্ষীরার শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, ভ্যান রাখাকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের মাঝে ঝগড়া হয়। ঝগড়ার একটি পর্যায়ে ছোট ভাই মোশারফ হোসেনের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই সৌরভ হোসেনের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। হত্যা মামলা দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭