কালার ইনসাইড

চলতি সপ্তাহেই নতুন খবর দিবেন শাকিব খান


প্রকাশ: 01/11/2022


Thumbnail

দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে অবস্থান শেষে এ বছরের ১৭ আগস্ট দেশে ফিরেন চিত্রনায়ক শাকিব খান। এসেই হইচই ফেলে দিয়েছিলেন তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে সারা দেশ থেকে লাখো ভক্তরা হাজির হয়েছিলেন। এরপর থেকেই শুটিং ও ব্যক্তিগত নানা জীবন নিয়ে তিনি আলোচনায়। এর মধ্যেই আসল নতুন খবর।

শাকিব খানকে নিয়ে শের খান নামের সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক সানী সানোয়ার। মূলত পুলিশ থ্রিলার ঘরানার সিনেমাটি নিয়ে শাকিব ভক্তদের আগ্রহের শেষ নেই। সেই আগ্রহ মেটাতেই সিনেমাটির আপডেট দিয়েছেন শাকিব খান ও সানী সানোয়ার।

শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস এবং সানীর প্রোডাকশন হাউস কপ ক্রিয়েশনের সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা পেজ থেকে জানানো হয় বিষয়টি।

সোমবার (৩১ অক্টোবর) রাতে দেওয়া সেই পোস্টে জানানো হয়, শের খান সিনেমাটি এসকে ফিল্মস ও কপ ক্রিয়েশনের যৌথ প্রযোজনায় নির্মিত হবে এবং সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে পুরোদমে। চলচ্চিত্রটি নিয়ে বিস্তারিত তথ্য জানানো হবে এ সপ্তাহেই। স্বল্প সময়ের মধ্যে শের খান নিয়ে আপনাদের আগ্রহ, উদ্দীপনা ও ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আশা করি শের খান চলচ্চিত্রটি আপনাদের আকাঙ্ক্ষা পূরণে সফল হবে।’

উল্লেখ্য, ঢালিউডের তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শক। বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শেষ করেছেন। এ ছাড়া আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন কিং খান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭