ইনসাইড গ্রাউন্ড

আরো একটি জয়ের খোঁজে জিম্বাবুয়ে, প্রতিরোধের আশা ডাচদের


প্রকাশ: 02/11/2022


Thumbnail

টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হয়েছে জিম্বাবুয়ে ও নেদারল্যান্ডস। সুপার টুয়েলভের গ্রুপ-২ এ এটি দুই দলেরই চতুর্থ ম্যাচ। অ্যাডিলেডে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে।

তিনটি ম্যাচ খেলে ১ জয় ও ১ হার নিয়ে জিম্বাবুয়ের ঝুঁলিতে রয়েছে তিন পয়েন্ট। দক্ষিণ আফ্রিকার বিপক্ষের ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট পায় ক্রেইগ আরভিনের দল। এতে পয়েন্ট তালিকায় তাদের অবস্থান চারে। পাকিস্তানের সাথে দুর্দান্ত জয়ের পর, শেষ বলের সমীকরণে বাংলাদেশের কাছে হেরেছে জিম্বাবুয়ে। তবে চলতি বিশ্বকাপে ব্যাট-বলের পারফরম্যান্সে ভাল প্রতিদ্বন্দ্বীতা করছে শেভরনসরা। এ ম্যাচে তাদের লক্ষ্য ডাচদের বিপক্ষে জয় তুলে নেয়া। নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মত সুপার টুয়েলভে খেলা দলটির নকআউট পর্বের ক্ষীণ আশা বাঁচিয়ে রাখতে হলে জিততেই হবে নেদারল্যান্ডসের বিপক্ষে। হারলে অনেকটাই শেষ হয়ে যাবে সে সম্ভাবনা।

এদিকে, টানা ৩ ম্যাচ হেরে বিশ্বকাপ শেষ হয়ে গেছে নেদারল্যান্ডসের। আসরের বাকি ম্যাচগুলো তাই ডাচদের জন্য আনুষ্ঠানিকতার। তবে প্রথম রাউন্ডের বাঁধা পেরিয়ে সুপার টুয়েলভে জায়গা করে নেয়া দলটি মরিয়া হয়ে রয়েছে একটি জয়ের জন্য। জিম্বাবুয়ের বিপক্ষে লড়াই করে কাঙ্খিত সেই জয় তুলে নিতে চায় ডাচরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭