কালার ইনসাইড

একদিনেই নতুন যাত্রা শুরু করলেন অপু-বুবলী


প্রকাশ: 02/11/2022


Thumbnail

জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবনের জন্য তারা বর্তমানে বেশি আলোচিত। তবে ব্যক্তিগত জীবন একপাশ করে সিনেমায় মনোযোগ দিয়েছেন এই দুই তারকা। কাকতালীয়ভাবে একই দিনে নতুন দুটি চলচ্চিত্রের শুটিংয়ে যোগ দিচ্ছেন অপু-বুবলী।

বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। অন্যদিকে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ চলচ্চিত্রে অভিনয় করছেন শবনম বুবলী। অপুর বিপরীতে নায়ক সাইমন সাদিক। বুবলীর বিপরীতে নায়ক হয়ে পর্দায় আসছেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। 

‘লাল শাড়ি’ ছবি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করছেন অপু বিশ্বাস।তিনি জানান, শাড়ি বাঙালি নারীর প্রধান পোশাক। গল্পটা শাড়ি ও তার কারিগরদের নিয়ে। আর লাল হচ্ছে ভালোবাসার প্রতীক। ভালোবাসা ছাড়া কোনো কিছু হয় না। এ জন্যই ‘লাল শাড়ি’ নামটি বেছে নিয়েছি। গল্পটা শাড়ি ও তার কারিগরদের নিয়ে। সবাইকে একটা সুন্দর সিনেমা উপহার দিতে চাই।

পরিচালক বন্ধন বিশ্বাস জানান, একসময় এ দেশে দারুণ সমৃদ্ধ ছিল তাঁতশিল্প। সেই শিল্প দিন দিন হারিয়ে যাচ্ছে। সেই বিষয়কে গল্পে উপজীব্য করেই ‘লাল শাড়ি’ ছবির কাহিনি তৈরি হয়েছে।

ছবিতে অপু ও সাইমন ছাড়া অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, দিলরুবা দোয়েল, সুমিত সেনগুপ্ত, ডন প্রমুখ।

এদিকে আজ থেকে শুরু হয়ে ‘প্রহেলিকা’ চলচ্চিত্রের শুটিং চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এরপর ঢাকায় ফিরে বিমানবন্দর থেকেই তারা ছুটবেন আরেকটি শুটিং স্পটে। সব মিলিয়ে ২৮ দিন শুটিং করে ছবিটির কাজ শেষ করতে চান চয়নিকা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭