ইনসাইড বাংলাদেশ

পটুয়াখালীতে বিএনপির কার্যালয় ভাঙচুর


প্রকাশ: 03/11/2022


Thumbnail

পটুয়াখালীতে জেলা বিএনপির কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

২নভেম্বর  বুধবার রাতে শহরের বনানী সড়ক এলাকায় এই ভাঙচুরের ঘটনা ঘটে।জেলা বিএনপির হামলা চালিয়ে দলীয় কার্যালয়ে ভাঙচুরের   জন্য জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনকে দায়ী করেছে।

জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার বাংলা ইনসাইডার কে জানান, রাত আটটার দিকে দলীয় কার্যালয়ে   ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গন সমাবেশ সফল করতে নেতাকর্মীরা আলোচনা করতে ছিলাম । এ সময় জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মোটরসাইকেলে করে এসে আমাদের  দলীয় কার্যালয়ের সামনে মহড়া দেয় এবং একপর্যায়ে  দলীয় কার্যালয়ে  হামলা  চালায়। এ সময় তাদের নেতা কর্মীরা সরে পড়ে। পরে হামলাকারীরা তাদের কার্যালয় আসবাবপত্র ভাঙচুর করে এবং রাস্তায় ছুড়ে ফেলে। এ সময় বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে বলে তিনি অভিযোগ করেন।
তিনি আরো জানান এই হামলাকারিরা এর আগে শহরের স্বনির্ভর সড়ক এলাকায় তার ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা চালায় এবং ৩টি মোটরসাইকেল ভাঙচুর করে।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বাংলা ইনসাইডার কে জানান,  আসলে বিএনপি'র দলীয় বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে । বিরোধের যের ধরে নিজেদের মধ্যেই এই  হামলার ঘটনা ঘটিয়ে আওয়ামী লীগের উপর দোষ চাপাতে  চেষ্টা করছেন। 

এদিকে এই ঘটনার পর শহরে পুলিশের টহল জোরদার করা হয়েছে। 

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বাংলা ইনসাইডার কে জানান, খবর পেয়ে তাৎক্ষনিক  ঘটনা স্থানে পুলিশ   গিয়েছে, এখন পরিস্থিতি শান্ত রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭