ইনসাইড ইনভেস্টিগেশন

পুলিশ পেটানো সেই ছাত্রদল নেতা গ্রেফতার


প্রকাশ: 04/11/2022


Thumbnail

দীর্ঘদিন ফেরারি থাকার পর ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব মো. সজীব রায়হানকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। 

বৃহস্পতিবার গভীর রাতে সাভার পৌর এলাকার কোটবাড়ি এলাকা থেকে একটি দলীয় প্রোগ্রাম চলাকালে তাকে গ্রেফতার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন গ্রেফতার অভিযানের নেতৃত্ব দেওয়া সাভার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মো: মজিবুর রহমান ভূঁইয়া। গ্রেফতারকৃত ছাত্রদল নেতা সজীব রায়হান সাভার পৌরসভার কোটবাড়ি এলাকার মৃত সদর আলী বেপারীর ছেলে। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সদস্য সচিব। 

জানা গেছে, গত বছরের ২৮ ফেব্রুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় লেখক মুস্তাকের মৃত্যু ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিল সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশ করে ছাত্রদল। সমাবেশের এক পর্যায়ে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ বাধে। এসময় গ্রেফতারকৃত ছাত্রদল নেতা পুলিশের উপর লম্বা বাঁশ নিয়ে আক্রমণ করে।

এঘটানা মুহূর্তেই গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা করে আসছিল আইন শৃঙ্খলা বাহিনী। দীর্ঘদিন পর সাভার মডেল থানার এস আই মজিবুর রহমান ভূঁইয়া এবং এ এস আই তাইফুল ইসলামের নেতৃত্বে এক চৌকস দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

সাভার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মুজিবুর রহমান ভূঁইয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সজীব আদালতের ওয়ারেন্ট ভুক্ত আসামি। এতদিন সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে ওসি  নির্দেশে সাভার পৌরসভার ২ নং ওয়ার্ডের কোটবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭