কালার ইনসাইড

জিতলেন পরী, হেরে গেলেন রাজ


প্রকাশ: 04/11/2022


Thumbnail

বাংলাদেশের প্রথম ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট হকি চ্যাম্পিয়নস ট্রফি শুরু হয়েছে গত ২৮ অক্টোবর। টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ পেরিয়ে গেলেও এত দিন তেমন কোন আওয়াজ ছিল না এই টুর্নামেন্টকে নিয়ে। 

হঠাৎই টুর্নামেন্টে ফিরল প্রাণ। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের গেটের সামনে আজ অপেক্ষায় হাজার হাজার মানুষ। এসব মানুষ হকির স্টেডিয়ামে এসেছিলেন কোনো খেলোয়াড় দেখতে নয়, বাংলাদেশের চিত্রনায়িকা পরীমনিকে এক নজর দেখার জন্য। এমনকি দর্শকের চাপে ফটকে ভেঙে যাওয়ার কানাঘুষা শোনা গেল এ সময়!

ওয়ালটন ঢাকা ও সাইফ পাওয়ার গ্রুপ খুলনা ম্যাচের আগে মওলানা ভাসানী স্টেডিয়ামে আসেন পরীমনি ও তাঁর স্বামী চিত্রনায়ক শরীফুল রাজ। এই জনপ্রিয় দম্পতিকে দেখতে হকির মাঠে জড়ো হোন অসংখ্য উৎসুক জনতা। পরী-রাজ এসেছেন। দর্শকদের ভালোবাসা নিয়েছেন। 

বিনোদন দিয়েছেন হকির স্টিকে গোল করে। স্টেডিয়ামে বিদ্যুৎ না থাকলেও চিত্রতারকা দম্পতির আলোয় আলোকিত হয়েছে হকির টার্ফ।

পরী জানালেন হকির খেলা দেখতে এসেই খুশি তিনি, যখন জানলাম হকির মাঠে তখন থেকেই একটা রোমাঞ্চ কাজ করছিল। এত দর্শক দেখে আসলেই ভালো লাগছিল।



মাঠে খেলেছেন স্বামী-স্ত্রী মিলে। রাজ গোল করতে না পারলেও পরী পেরেছেন। 

পরীমনি এখন অভিনয় থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন। ছেলে রাজ্যের সঙ্গে সময় কাটে তার। মাতৃত্বের সময়টা দারুণ উপভোগ করছেন তিনি। গত ২৪ অক্টোবর বেশ জাঁক জমকভাবেই নিজের জন্মদিন পালন করলেন পরী। অন্যদিকে রাজ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দামাল’ সিনেমা। এতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। এর আগে ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি মুক্তি পায়। সেগুলোও পায় দর্শকপ্রিয়তা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭