কালার ইনসাইড

ট্রাকের ধাক্কা দুমড়েমুচড়ে নায়িকার গাড়ি


প্রকাশ: 04/11/2022


Thumbnail

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন অভিনেত্রী ফারিন খান। ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে রীতিমতো দুমড়েমুচড়ে গেছে তার গাড়ি। ৩ নভেম্বর (বৃহস্পতিবার) রাজধানীর শ্যামলীতে রাত ২টায় এই দুর্ঘটনার শিকার হন ফারিন। দুর্ঘটনার সময় চালকসহ তিনজন ছিলেন গাড়িতে। তবে ফারিন প্রাণে বেঁচে গেলেও মারাত্মকভাবে আহত হয়েছেন।

দুর্ঘটনার বর্ণনা করে ফারিন জানান, শ্যামলী অতিক্রম করার সময় আমার মনে হলো গাড়িকে কিছু একটা ধাক্কা মেরেছে। পরে খেয়াল করে দেখি ধাক্কা দেওয়া ট্রাকটি আমাদের গাড়িকে টেনে-হিঁচড়ে সামনে নিয়ে যাচ্ছে। তখন মনে হলো এখনই হয়তো সবাই শেষ হয়ে যাব।

অভিনেত্রী আরও বলেন, ভাগ্যের জোরে আমরা সবাই বেঁচে গেছি। প্রায় পাঁচ মিনিট ধরে টেনে নিয়ে যাওয়ার পর আমাদের গাড়িচালক সাহস করে গাড়িটি ব্যাকে নেয়। এতে বিকট শব্দে চাকা লিকেজ হয়ে গাড়িটি থেমে যায়। ওই সময়ে অনেকেই দৌড়ে এসে আমাদেরকে গাড়ির ভেতর থেকে উদ্ধার করে। তবে আহত হলেও এখন শঙ্কামুক্ত আছি।

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাততেরিকি’ সিনেমার মাধ্যমে ২০১৭ সালে বড় পর্দায় অভিষেক হয় ফারিনের। এর পর পড়াশুনার জন্য বিরতি নিয়ে আবার কাজ শুরু করেন মিডিয়ায়। সম্প্রতি ফারিন অভিনীত ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ সিনেমাটি সেন্সরে ছাড়পত্র পত্র পেয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিন অভিনীত সিনেমা ‘ফেসবুক’। এতে ফারিনের বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭