কালার ইনসাইড

শাকিবের ‘শের খান’ নিয়ে নতুন খবর


প্রকাশ: 05/11/2022


Thumbnail

দীর্ঘ ৯ মাস পর যুক্তরাষ্ট্র থেকে গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। ফিরেই নতুন সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এই তালিকায় আছে সানী সানোয়ারের ‘শের খান’। অক্টোবরে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও চলতি বছর এই সিনেমার শুটিং হবে না বলে জানান এর নির্মাতা।

সানী সানোয়ার পরিচালিত এই সিনেমার একাংশের প্রযোজক শাকিব নিজে। মূলত এসকে ফিল্মস ও কপ ক্রিয়েশনের যৌথ প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। এবং শুটিং শুরু হবে আগামী ফেব্রুয়ারিতে। মুক্তির পরিকল্পনা ২০২৩ এর যে কোনো উৎসবে। 

শাকিব বলেন, শের খান’র গল্পটা যখন সানী ভাইয়ের কাছ থেকে শুনছিলাম তখনই ভিজুয়ালাইজ করছিলাম। চোখে ভাসছিল পিকচারাইজেশন! সেইসঙ্গে গল্পে মানবতার ছাপ দেখছিলাম। খুঁজে পাচ্ছিলাম প্রশাসনিক ব্যাপার, ক্রাইম অপারেশন, থ্রিলার, অ্যাকশন, দেশপ্রেম সবকিছুই।এক কথায় যদি বলি, চমৎকার গল্পে সাজানো ছবি হতে যাচ্ছে ‘শের খান’।

তিনি বলেন, অ্যাকশন বেইজ সিনেমাগুলো অনেক বড় ক্যানভাস দেখাতে গিয়ে গল্পটা অনেক সময় ফুটে ওঠে না।কিন্তু এ সিনেমার বিশেষত্ব হচ্ছে শক্তিশালী গল্প। যেমন অ্যাকশন থাকবে, তেমনি মজবুত গল্প। আমি বা আমার ক্যারেকটার নয়, শের খানের অন্যান্য চরিত্রের জন্য যারা গল্প শুনেছে তারা প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন। 

‘শের খান’ পরিচালনার পাশাপাশি গল্প, চিত্রনাট্য এবং সংলাপ করছেন সানী সানোয়ার নিজেই। তিনি বলেন, পুলিশ অ্যাকশনের পাশাপাশি সাসপেন্স, থ্রিল, ড্রামা সবই থাকবে। সেইসঙ্গে ঢাকার বাইরে ঘটে যাওয়া অজানা ক্রাইম প্রেক্ষাপট উঠে আসবে। পুরো সিনেমাতে উন্নত কারিগরী ব্যবস্থা থাকবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭