কালার ইনসাইড

বড় পর্দায় নাম লিখালেন পান্থ কানাই


প্রকাশ: 06/11/2022


Thumbnail

দেশ নন্দিত সংগীত শিল্পী পান্থ কানাই। গান গাওয়ার পাশাপাশি তিনি ড্রামবাদক, শাস্ত্রীয় তবলাবাদক ও সংগীতশিক্ষক হিসেবেও সমাদৃত। গানের পাশাপাশি নানা সময় মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি। এবার তাকে সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। সিনেমার নাম 'দাহকাল'। পরিচালনা করবেন মঈন হাসান ধ্রুব। সঙ্গে আছেন তাসনিয়া ফারিন।

পান্থ কানাই এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখলেন। আজ রোবাবার গণমাধ্যমকে  এ তথ্য নিশ্চিত করেছেন পান্থ কানাই। তিনি জানান, 'দাহকাল' সিনেমার শুটিং আজ ৬ নভেম্বর থেকেই শুরু হয়েছে। প্রথমদিনেই শুটিংয়ে অংশ নেন পান্থ কানাই ও তাসনিয়া ফারিন।

পান্থ বলেন, আজই প্রথম সিনেমার শুটিং শুরু করলাম। প্রথম দিন হলেও বেশ ভালোভাবেই শুটিং টি করেছি। সবাই প্রশংসাও করেছে।  একটু নার্ভাস লাগলেও বেশ উপভোগ করছি। এছাড়া সবাই খুব সহযোগিতা করেছে।

পান্থ আরও বলেন, অভিনয়টা উপভোগ করছি। সুযোগ হলে এখানে নিয়মিত হতে চাই।'

উল্লেখ্য, ২০০১ সালে 'তাণ্ডব' ব্যান্ডের সাথে তার অভিষেক অ্যালবাম 'মা' প্রকাশ করেন। এরপর স্কুল জীবন থেকেই তিনি জ্যাজ ড্রাম বাজানো শুরু করেন, পরবর্তীতে সোলস ও নগর বাউলের মতো ব্যান্ডগুলোতে ড্রাম বাজিয়ে দেশের অন্যতম জনপ্রিয় গায়ক ও ড্রামবাদক হয়ে ওঠেন। বর্তমানে কোক স্টুডিওতে নিয়মিত যন্ত্রবাদক হিসেবে পারফর্ম করছেন। যন্ত্র হাতে প্রথম পর্বের পর দ্বিতীয় পর্বেও তাকে দেখা যাবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭