কালার ইনসাইড

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে গায়ক আকবর, দোয়া চাইলেন মেয়ে


প্রকাশ: 08/11/2022


Thumbnail

ফের অসুস্থ হয়ে পড়েছেন গায়ক আকবর। তিনি দীর্ঘদিন ধরেই কিডনি জটিলতায় ভুগছেন। সম্প্রতি সেটি প্রকট আকার ধারণ করায় আইসিইউতে নেওয়া হয়েছে তাকে। গত শনিবার (৫ নভেম্বর) রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছে গায়ক আকবরকে। খবরটি নিশ্চিত করেছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

তিনি জানান, কয়েক দিন ধরেই তার (আকবর) শরীর বেশ খারাপ। খাওয়া-দাওয়াও করতে পারছেন না। কিডনি জটিলতা বেড়েছে। শরীরে আয়োডিনের মাত্রাও কম। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তির পরই আইসিইউতে নেওয়া হয়েছে।

এদিকে সোমবার (৭ নভেম্বর) রাতে আকবরের ফেসবুক আইডি থেকে তার মেয়ে অথৈ আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, আব্বুর শরীরের অবস্থা খুবই খারাপ। দুইটা কিডনিই ড‍্যামেজ, লিভারের অবস্থাও খুবই খারাপ, হিমোগ্লোবিন ৫.৯, পায়খানা এবং প্রস্রাব দিয়ে রক্ত যাচ্ছে, অপারেশনের জায়গায় ইনফেকশন হয়েছে। আব্বু এখনও আইসিইউতে আছে। ডাক্তার বলছে, এই অবস্থা থেকে আব্বুর ফেরার চান্স খুবই কম।

বাবার জন্য দোয়া চেয়ে তিনি লেখেন, আল্লাহ তুমি আমার আব্বুকে ভালো করে দাও। আল্লাহ তুমি আমার আব্বুকে আমার কাছ থেকে কেড়ে নিও না। আব্বু ছাড়া আমার পুরো দুনিয়া অন্ধকার। আব্বুকে ছাড়া আমি থাকতে পারবো না। আব্বুকে আমি খুব ভালোবাসি। সবাই আমার আব্বুর জন্য দোয়া করবেন। আব্বু যেন ভালো হয়ে যায়। আমিন।

উল্লেখ্য, আজ থেকে প্রায় ১৮ বছর আগে ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান আকবর আলি গাজী। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গানটির অডিও-ভিডিও দুটোই ছিল সুপারহিট। দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে জীবনের। অনেক বছর ধরেই দুরবস্থা চলছে। মাঝে কিছুটা ঘুরে দাঁড়ালেও ফের ভাগ্যের পরিহাসে সংকটের মুখোমুখি আকবর। সুস্থ হয়ে আবারও সবাইকে গানে মাতাবেন, এমনটাই প্রত্যাশা তার পরিবারের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭