ইনসাইড বাংলাদেশ

১৫ বছরের কিশোরীকে ধর্ষণ, ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার


প্রকাশ: 08/11/2022


Thumbnail

সাতক্ষীরায় ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ৬০ বছরের বৃদ্ধ কে গ্রেফতার করেছেন র‌্যাব। সোমবার (৭ নভেম্বর) মধ্যরাতে তাকে খুলনা জেলার কয়রা থেকে গ্রেফতার করে। 

র‌্যাব জানায়,  র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খুলনা জেলার কয়রা থানাধীন মহারাজপুর এলাকায় অভিযান পরিচালনা করে  আমজাদ হোসেন(৬০) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে এ ঘটনায় নির্যাতিতা ওই কিশোরীরর বাবা বাদী হয়ে গত ২৪ অক্টোবর ধর্ষক আমজাদ হোসেনের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মামলা দায়ের করে। 

অভিযুক্ত ধর্ষক আমজাদ হোসেন (৬০) সদর উপজেলার উত্তর দেবনগর গ্রামের মৃত হোসেন আলীর পুত্র।

কিশোরীরর বাবা বলেন, আমরা স্বামী স্ত্রী দুজন   আমজাদ হোসেনের ধানের চাতালে কাজ করি। প্রতিদিন ভোরে আমরা কাজ করতে যাওয়ায় বাড়ীতে কেউ থাকেনা। এই সুযোগে ধর্ষক আমজাদ হোসেন আমার মেয়েকে নানাভাবে প্রলুব্ধ করে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। 

সর্বশেষ গত ২০ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে তার বাবা-মা বাড়ীতে না থাকার সুযোগে লম্পট আমজাদ হোসেন আবারো ওই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যান। পরে ওই কিশোরী বিষয়টি বাড়ির সকলকে জানায়। বিষয়টি নিয়ে ওই কিশোরীর বাবা-মা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানানোর পর এক পর্যায়ে গত ২৪ অক্টোবর প্রতিবেশী শাহিদা খাতুন ও নার্গিস খাতুনকে সাক্ষী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৬৬।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, র‌্যাবের কাছে গ্রেফতার হওয়া আসামীকে থানায় হস্তান্তর পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭