কালার ইনসাইড

তালাকপ্রাপ্ত নারী মানেই ‘এভেইলেবল’ না: ফারিয়া


প্রকাশ: 09/11/2022


Thumbnail

ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। বিভিন্ন সময় তাঁকে দেখা যায় নানা বিষয়ে ফেসবুকে নানা স্ট্যাটাস দিতে। সেই ধারাবাহিকতায় এবার তালাক প্রাপ্ত নারীদের নিয়ে তিনি মন্তব্য করলেন। তালাকপ্রাপ্ত নারী মানেই ‘এভেইলেবল’ না- এমনটাই মন্তব্য করলেন এই অভিনেত্রী। বুধবার এক ফেসবুক স্ট্যাটাসে এক স্ট্যাটাসে এ কথা বলেন তিনি। 

শবনম ফারিয়া বলেন, আমাদের আশেপাশের কিছু মানুষ মনে করে, যদি কেউ তালাকপ্রাপ্ত হয়, তাহলে তারা  ‘‘এভেইলেবল। ’’  না বন্ধু, বিবাহবিচ্ছেদ তাঁর স্ট্যান্ডার্ড মোটেও নিচে নামায় না। 

শবনম ফারিয়া মনে করেন বিবাহ বিচ্ছেদ খুবই স্বাভাবিক প্রক্রিয়া, এমনটা কোনো মেয়ের সঙ্গে ঘটলে তিনি তাঁর যোগ্যতা অনুযায়ী সঙ্গী পেতে পারেন। তাঁর এই বক্তব্যকে ভক্তরা অনেকেই স্বাগত জানিয়েছেন।

ফারিয়া বলেন, এমনকি যদি সে তালাকপ্রাপ্তও হয় সে এমন কাউকে খুঁজে পেতে পারে যে, তাঁর স্ট্যান্ডার্ড ধারণ করে। এমন একজন যোগ্য মানুষ পেতে পারে যে তাঁর পাশে দাঁড়াবে। যোগ্যতা মানে শিক্ষা, পারিবারিক ব্যাকগ্রাউন্ড, আয়, চেহারা, উচ্চতা সবকিছুই। তাই কাউকে ভুল ভাইব দেওয়ার আগে সাবধান থেকো। 

শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। এরপর ২০১৩ সালে তিনি অল টাইম দৌড়ের উপর নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।   

২০১৮ সালে দেবী চলচ্চিত্র দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে, যে কাজের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে বাচসাস পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭