কালার ইনসাইড

রিসোর্টে মিতুকে নিয়ে ব্যস্ত শাকিব


প্রকাশ: 09/11/2022


Thumbnail

দীর্ঘদিন ধরে নানা কারণে আটকে ছিলো ‘আগুন’ ছবির শুটিং। সব অবশেষে ক্যামেরা অন হলো। দীর্ঘ বিরতির পর ঢাকার অদূরে গাজীপুরের একটি রিসোর্টে শুরু হয়েছে ছবির শুটিং। টানা কয়েক দিন ধরে শুটিং হয়েছে। ইতোমধ্যে শুটিংএ অংশ নিয়েছেন শাকিব খান। 

‘আগুন’ ছবির শুটিংয়ে শাকিব খানের সঙ্গে নবাগতা জাহারা মিতু। উপস্থাপক ও টেলিভিশন নাটকে অভিনয় করলেও প্রথমবার চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে মিতু দাঁড়িয়েছেন শাকিব খানের বিপরীতে। শাকিব খানের সঙ্গে কাজ করাকে নিজের সৌভাগ্যও মনে করছেন তিনি। 



ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মহরতের মধ্য দিয়ে আগুন ছবির শুটিংয়ের খবর জানান দেন প্রযোজক-পরিচালক। এরপর ২০১৯ সালের ৫ আগস্ট শুটিং শুরু হয় ‘আগুন’ ছবির। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। এরপর ছবির প্রযোজক ক্যাসিনো–কাণ্ডে গ্রেপ্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে আগুন ছবির ভবিষ্যৎ। সব কাজ গুছিয়ে প্রায় দুই বছর পর আবারও শুটিং শুরু করেছে আগুন ছবির ইউনিট। এবার টানা শুটিং শেষ করে ছবিটি মুক্তি দিতে চান বলে জানালেন পরিচালক বদিউল আলম।  

জানা গেছে, টানা ছয় দিন চলবে আগুনের শুটিং। এর মধ্যে তিনদিন শেষ। বাকী আছে আর তিন দিনের কাজ। এরপরই সম্পাদনের টেবিলে যাবে ছবিটি। নতুন বছরের শুরুর দিকে ছবিটি মুক্তির দিনক্ষণ ঠিক করা হবে। 



সিনেমাটিতে শাকিব-মিতু ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭