ইনসাইড বাংলাদেশ

নিকলীতে প্রতিবন্ধীকে ধর্ষণ, অন্তঃসত্ত্বার ১৬ সপ্তাহ পর গ্রেপ্তার যুবক


প্রকাশ: 10/11/2022


Thumbnail

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ভাটিয়াবরাটিয়া এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধীকে কয়েক দফা জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতিবন্ধী ১৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়েছে বলে জানা গেছে।

বুধবার ৯ নভেম্বর ভোরে অভিযুক্ত রিয়াজকে করিমগঞ্জ উপজেলার নোয়া পড়া এলাকা থেকে গ্রেফতার করেছে নিকলী থানা পুলিশ।

নিকলী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনসুর আলী আরিফ এর নির্দেশনায় ইন্সপেক্টর তদন্ত মোঃ আক্তারুজ্জামান খান এর পরামর্শে এসআই মোঃ ইকবাল হোসেন, এএসআই আঃ সালাম খান ও সংগীয় ফোর্স রাতভর এ গ্রেফতার অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত এজাহার নামীয় আসামি মোঃ রিয়াজ(১৮),নিকলী উপজেলার ভাটিবরাটিয়া(মাইজপাড়া) এলাকার মোঃ শহিন মিয়ার ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, নিকলী উপজেলার ভাটিবরাটিয়া মাইজপাড়া এলাকার ১৬ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে একই এলাকার লম্পট রিয়াজ তার বসত ঘরে নিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে।

প্রথম ধর্ষণ করে গত জুলাই মাসের ১১ তারিখ রাত্র ১১ টার দিকে।এর পরেও একাধিকবার ধর্ষণ করে প্রতিবন্ধী মেয়েটিকে।এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে গেলে তার পরিবারের কাছে বিষয়টি জানায়।পরে তাকে ৫ ই নভেম্বর কিশোরগঞ্জ সদর হাসপাতালে এনে চিকিৎসা করালে সে ১৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা বলে জানায় ডাক্তাররা।

এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়ের বাবা নিকলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০(সংশোধনী/২০০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করে।
নিকলী থানার ইন্সপেক্টর তদন্ত আক্তারুজ্জামান খান জানান,বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণের ঘটনাটি বিবেককে নাড়া দেয়।

এ ঘটনায় অভিযুক্ত রিয়াজকে বুধবার ভোরে করিমগঞ্জ উপজেলার নোয়া পড়া এলাকা থেকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই।আজ তাকে কোর্টে প্রেরণ করা হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭