ওয়ার্ল্ড ইনসাইড

নিউ সাউথ ওয়েলস পার্লামেন্টে শেখ হাসিনার প্রশংসা


প্রকাশ: 11/11/2022


Thumbnail

নিউ সাউথ ওয়েলস পার্লামেন্টে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন যুগান্তকারী কাজ ও সাহসী প্রকল্পের প্রশংসা করে মোশন পাশ করা হয়েছে।

১০ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টা ৪ মিনিটে নিউ সাউথ ওয়েলসের পার্লামেন্টের অপার হাউজের মুসলিম এমপি শওকত মোসলমান এম এল সি বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তার কাজ ও নেতৃত্বের প্রশংসা করে মোশনটি আনে। 

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭৬তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যার জন্মদিনটি তিনি স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের সাথে বাঙালি এলাকা লাকেম্বায় মহা আড়ম্বরে উদযাপনে শরিক ছিলেন। মোশনে তিনি শেখ হাসিনা সরকারের বহুবিধ সফলতার কথা বিশেষ করে পদ্মা নদীর পানি চুক্তি, পাহাড়ে শান্তি আনার জন্য শান্তি চুক্তি ও পদ্মা সেতুর উপর ব্রিজের কথা উল্লেখ করেন।

শওকত মোসলমান এমপি এসময় প্রবাসী বাংলাদেশি নেতা গামা আব্দুল কাদির, কাউন্সিলর মাসুদ চৌধুরী, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল উদ্দিন, শরীয়তপুরের সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, মিরসরাই মেয়র মো: গিয়াস উদ্দিন, অস্ট্রেলিয়া যুবলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ নোমান, অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি মো: রহমতুল্লাহ ও ঘাতক দালাল নির্মূল কমিটির সাবেক সাধারণ সম্পাদক টিটু সোহেলের নাম উল্লেখ করেন। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭