কালার ইনসাইড

পরীর পাশে দাঁড়ালেন সুবাহ


প্রকাশ: 11/11/2022


Thumbnail

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনি বৃহস্পতিবারই (১০ নভেম্বর) স্বামী ও অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের মধ্যকার প্রেমের সম্পর্কের ইঙ্গিত দেন। পরীরর স্ট্যাটাসের কয়েক ঘণ্টা পর আবার মিমও স্ট্যাটাস দেন। যেখানে তাকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ করা হলে আইনি ব্যবস্থা নেবেন বলে জানান মিম।
 
এরপর শুক্রবার (১১ নভেম্বর) ভোররাতে আবারও স্ট্যাটাস দেন পরীমনি। যেখানে রাজ-মিমের মাখামাখি পরীর সংসারের জন্য কাল হচ্ছে বলে উল্লেখ করেন পরী। অভিনেতা শরিফুল রাজের অন্য নারীর সঙ্গে এই সম্পর্কে বিরক্ত ‘বিশ্ব সুন্দরী’র অভিনেত্রী।

এদিকে পরী-রাজ-মিম ইস্যুতে যখন দেশের বিনোদন জগত উত্তাল, সেই সময় পরীমনির পাশে দাঁড়ালেন আরেক আলোচিত-সমালোচিত অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা।

শুক্রবার (১১ নভেম্বর) ফেসবুকে সুবহা এক স্ট্যাটাসে লেখেন, এতো কিছু দেখে বলতেই হচ্ছে, সংসার সুখের হয় রমনীর গুনে না, পুরুষের ভালো চরিত্রে।

এরপরই এই অভিনেত্রী নিজের জীবনের তীক্ত অতীতের কথা স্মরণ করেন। লেখেন, বিশেষ দ্রষ্টব্য: আমিও কিন্তু আমার জীবনে ভুক্তভোগী ছিলাম।

উল্লেখ্য, ২০১৮ সালে ফেসবুক লাইভে এসে ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছিলেন মডেল-অভিনেত্রী সুবহা। তারপরই তারা দু’জনই আলোচনায় উঠে আসেন।

২০২১ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াসকে। কিন্তু বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য তাদের বিচ্ছেদ হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭