ইনসাইড পলিটিক্স

ফখরুল পদ্মাসেতু দিয়ে যেতে লজ্জা পেয়ে বিমানে বরিশাল গেছেন: শেখ পরশ


প্রকাশ: 11/11/2022


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তৈরি পদ্মাসেতু দিয়ে যেতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর লজ্জা পেয়েছেন। তাই তিনি বিমানে করে বরিশালে গেছেন বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশে তিনি এসব কথা বলেন। যুবলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে এ সমাবেশ আয়োজিত হয়।

শেখ পরশ বলেন, প্লেনে করে বরিশালে গিয়েছেন ফখরুল সাহেব। কারণ, শেখ হাসিনার তৈরি পদ্মাসেতু দিয়ে যেতে লজ্জা পেয়েছেন তিনি। কিন্তু বলে রাখি, আপনারা লজ্জা পাবেন না। বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন সবার কল্যাণে। তার উন্নয়ন ব্যবহার করতে সবাই বাধ্য। সড়কপথে গেলে সেটাও তো সরকারপ্রধানের উন্নয়ন।আকাশপথেও যার ছোঁয়া আছে।

মির্জা ফখরুলের উদ্দেশে তিনি বলেন, আপনার নেতাকর্মীরা শেখ হাসিনার উন্নয়ন ব্যবহার করেছেন। এ থেকে বিরত থাকতে পারেননি তারা। আপনি প্রধানমন্ত্রীর উন্নয়ন উপেক্ষা করতে পারবেন না।

মহাসমাবেশে ৩ দাবি তুলে ধরে যুবলীগ চেয়ারম্যান বলেন, পারস্পরিক দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগণের কাছে সরকারের উন্নয়ন এবং বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড তুলে ধরতে হবে। স্বাধীনতাবিরোধীরা যাতে ক্ষমতায় না আসতে পারে, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭