ইনসাইড পলিটিক্স

জয়পুরহাটে ধান মাড়াই মেশিনের ধাক্কায় শিশু নিহত


প্রকাশ: 11/11/2022


Thumbnail

জয়পুরহাটের কালাই উপজেলায় ধান মাড়াই অটো মেশিনের ধাক্কায় রাকিবুল ইসলাম নামে ৩ বছরের এক শিশু নিহত হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জিন্দারপুর গ্রামের পাঁচশিরা-মোলামগাড়ী রোড়ে এই দুর্ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন।

নিহত শিশু রাকিবুল ইসলাম ওই উপজেলার জিন্দারপুর গ্রামের রাজু মৃধার ছেলে। তার বাবা-মা ঢাকায় গার্মেন্টের চাকরি করে বলে জানা গেছে। 

সূত্র জানায়, উপজেলার জিন্দারপুর গ্রামের পাঁচশিরা-মোলামগাড়ী রোড়ে শিশু রাকিবুলসহ কয়েকজন শিশু একসাথেখেলাধুলা করছিলেন। খেলাধুলার সময় ওই গ্রামের মোজাহার আলী তার ধান মাড়াই অটো মেশিন নিয়ে যাচ্ছিলেন। ওই সময় ধান মাড়াই অটো মেশিনের চাকার সাথে রাকিবুল ইসলাম ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়। পরিবারের লোকজন দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা ধান মাড়াই অটো মেশিনসহ অপারেটর মোজাহার আলীকে আটক করে পুলিশের নিকট সোর্পদ্দ করেন।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, নিহত ওই শিশুর বাবা-মা গার্মেন্টসের চাকরি করে। এখন আসেনি থানায়। যদি ওই পরিবার আইনগত সহায়তা চায়। তাহলে যথাযর্থ আইনগত সহায়তা করা হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭