ইনসাইড বাংলাদেশ

বগুড়ায় বাস-সিএনজি সংঘর্ষ: একজন নিহত, আহত ৩


প্রকাশ: 12/11/2022


Thumbnail

বগুড়ার শাজাহানপুরে বাসের সাথে সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কেরামত হোসেন (৪৫) নামে এক সিএনজি যাত্রীর   হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লিচুতলা এলাকার বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় তার স্ত্রী ও ছেলেসহ তিন জন আহত হয়েছেন। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী। আহতরা হলেন- কেরামতের স্ত্রী মিনারা বেগম (৩০), ছেলে মুনতাসীর মাহির (১৬) ও মাঝিড়া এলাকার বাসিন্দা হাসান (২৫)। তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন স্থানীয়দের বরাতে জানিয়েছেন, কেরামত হোসেন তার পরিবার নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে মাঝিড়ার দিকে যাচ্ছিলেন। এই অটোরিকশায় আরও দুজন যাত্রী ছিলেন। এ সময় লিচুতলা দ্বিতীয় বাইপাস এলাকায় পৌঁছালে রংপুরগামী একটি পরিবহন বাস ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা আহত হলে শজিমেক হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

ওসি আরও জানান, সেখানে নিয়ে যাওয়ার পর কেরামত হোসেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর বাকিদের চিকিৎসা চলছে। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন বলে জানিয়েছে শাজাহানপুর থানা পুলিশ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭