ইনসাইড গ্রাউন্ড

কুড়িগ্রামের আশরাফুলের আর্জেন্টিনা উন্মাদনা


প্রকাশ: 14/11/2022


Thumbnail

আর মাত্র এক সপ্তাহ পর কাতারে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ ২০২২। এ নিয়ে থেমে নেই ভক্ত ও সমর্থকদের উন্মাদনা। 

দিনমজুর আশরাফুল আলমও নিজের অটোরিকশা পছন্দের দলের পতাকায় রাঙিয়ে যেন সেই বার্তাই দিলেন। জেলা শহরের ভেতর দিয়ে আশরাফুল যখন আর্জেন্টিনার পতাকা সজ্জিত অটোরিকশা চালিয়ে যান তখন পথচারী ও অন্য বাহনের যাত্রীরা ফিরে ফিরে তাকান।

আশরাফুল কুড়িগ্রাম পৌর এলাকার ধরলা অববাহিকার একতা পাড়া গ্রামের বাধের পাড়ের বাসিন্দা। তিনি ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। পছন্দের দলের প্রতি সমর্থন ও শুভ কামনা জানাতে নিজের জীবিকা নির্বাহের বাহনটি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন।

অটোরিকশা চালক আশরাফুল জানান, ছোট বেলা থেকেই তিনি ফুটবল খেলা ভালোবাসেন। আর বিশ্ব ফুটবলে তার পছন্দের দল আর্জেন্টিনা। তার বিশ্বাস এবারের বিশ্বকাপে তার দল ফাইনাল খেলবে এবং চ্যাম্পিয়ন হয়ে ট্রফিও জিতে নেবে।

তিনি আরও বলেন, ‘আমি ২০০২ সাল থেকে ফুটবল খেলা দেখি। তখন থেকে আমি আর্জেন্টিনার সমর্থক। এই দলের খেলা আমার খুব ভালো লাগে। এর আগে ২০১০ সালে আমি আমার একটি বাইসাইকেল আর্জেন্টিনার পতাকার রংয়ে রং করি। এখন যেহেতু আমার জীবিকার বাহন এই অটোরিকশা সে জন্য এই অটোরিকশা আমার পছন্দের দলের দেশের পতাকার রংয়ে রং করেছি। এতে প্রায় ৫ হাজার টাকা খরচ হয়েছে’।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭