কালার ইনসাইড

কোন দলের সাপোর্টার শাকিব খান: দ্বিধায় ভক্তরা


প্রকাশ: 15/11/2022


Thumbnail

আর কিছুদিন পরেই শুরু হচ্ছে কাতারে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। প্রথম দিন নামছে আয়োজক দেশ কাতার। তাদের সামনে ইকুয়েডর। আসন্ন এই বিশ্বকাপ নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে উম্মাদনা। পিছিয়ে নেই শোবিজ তারকারও। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ। নিজের পছন্দের দলের পতাকা আর জার্সির রঙে সাজতে শুরু করেছে পুরো দেশ। 

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানও ফুটবলপ্রেমী। তবে তিনি আসলে কোন দলের সাপোর্টার? আর্জেন্টিনা না কি ব্রাজিল! সেটা নিয়ে দ্বিধার সৃষ্টি হয়েছে?

এই কারণ শাকিব খান নিজেই। ২০১৮ সালে শাকিব বলেছেন তিনি আর্জেন্টিনার সমর্থক। সেখানে শাকিবের বক্তব্য ছিল এমন, একসময় নিয়ম করে প্রতিদিন ফুটবল খেলতাম। এখান আর সেই সুযোগ হয় না। মাঠে খেলার সময় নিজেকে ম্যারাডোনা মনে করতাম। তাঁর মতো ফুটবল খেলার চেষ্টা করতাম। তখন থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক।

অন্যদিকে, ২০১৪ সালে দেশের একটি শীর্ষ ইংরেজি দৈনিকের ফটোশুটে অংশ নিয়ে শাকিব বলেছিলেন তিনি ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থক। বলছিলেন, নেইমারের খেলা আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করে।

এ ছাড়া ২০২১ সালে আর্জেন্টিনা কোপা আমেরিকা জয়ের পর শাকিব তাঁর ফেসবুক পেজে লিখেছিলেন, একটি দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন, যা অর্জন করা ভীষণ প্রয়োজন ছিল। অভিনন্দন আর্জেন্টিনা এবং লিওনেল মেসি; অনেক দিন পর একটি আন্তর্জাতিক গৌরব অর্জন করায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭