ইনসাইড গ্রাউন্ড

প্রস্তুতি ম্যাচে আমিরাতের মুখোমুখি আর্জেন্টিনা


প্রকাশ: 16/11/2022


Thumbnail

কাতারে বিশ্বকাপ ফুটবলে মাঠে নামার আগে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে আজ একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। বিশ্বকাপের মূল লড়াইয়ের আগে মাঠের খেলায় নিজেদের বোঝাপড়াটা ঝালিয়ে নেয়ার সুযোগ পাচ্ছেন ফুটবলাররা। পেশাদার ক্যারিয়ারে ভিন্ন ভিন্ন ক্লাবে খেলায় জাতীয় দলের সতীর্থরা খুব একটা সময় কাটাতে পারেন না নিজেদের সাথে। আবার ক্লাব মৌসুমের মাঝামাঝি সময়ে বিশ্বকাপ হওয়ায় এবার জাতীয় দলের ক্যাম্পও হয়েছে অল্প সময়ের। যা নিয়ে অসন্তোষ রয়েছে ফুটবলারদের মাঝেও। 

তবে আর্জেন্টিনার বিশ্বকাপ দলটি দীর্ঘদিন একসাথে খেলছে। প্রায় নিয়মিত সদস্যদের নিয়েই বিশ্বকাপ দল গড়েছেন লিওনেল স্কালোনি। ফলে এটি বাড়তি সুবিধা দিবে আলবিসিলেস্তেদের। আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামতে প্রস্তুত মেসি-ডি মারিয়ারা। আবুধাবির আল নাহিয়ান স্টেডিয়ামে অনুশীলনও সেরেছে ফুটবলাররা। এই ম্যাচের জন্য শিষ্যদের ঝালিয়ে নিয়েছেন কোচ লিওনেল স্কালোনি।

বিশ্বকাপের আগে এই ম্যাচ ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে আবুধাবিতে। এ ম্যাচ ঘিরে আগ্রহের কমতি নেই দর্শকদের মাঝে। ২৪ ঘন্টার মধ্য শেষ হয়ে গিয়েছে এই প্রীতি ম্যাচের সব টিকিট। আর্জেন্টিনার বিপক্ষে খেলতে মুখিয়ে আছে আরব আমিরাতও। আর্জেন্টিনার মত বড় দলগুলোর সাথে যে কালে-ভাদ্রে খেলার সুযোগ পায় তারা। ফলে একটি সুন্দর প্রতিযোগিতামূলক ম্যাচ উপহার দিতে চায় আরব আমিরাত। ম্যাচপূর্ব সংবাদ সম্মলনে এমনটাই জানান আরব আমিরাতের কোচ রোদোলফো আরুবারেনা।

আবুধাবির মোহাম্মাদ বিন জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে ম্যাচটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭