ইনসাইড গ্রাউন্ড

অনুশীলনে বিতর্কিত আচরণ রোনালদোর


প্রকাশ: 16/11/2022


Thumbnail

ফুটবল বিশ্বে এই মুহুর্তে আলোচনার একটি বড় বিষয়বস্তু ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেষ্টারে ইউনাইটেডে সময় খুব একটা ভাল যাচ্ছে না এই পর্তুগীজ ফরোয়ার্ডের। ক্লাব কোচ এরিক টেন হাগের সাথে তার দ্বন্দের বিষয়টি প্রকাশ্যই বলা যায়। এ মৌসুমে রেড ডেভিলসদের মূল একাদশে জায়গাই পাচ্ছেন না হাল সময়ের অন্যতম সেরা এই স্ট্রাইকার।

সে বিতর্কের মাঝেই নতুন আলোচনার জন্ম দিলেন সিআরসেভেন। এবার ক্লাব নয়, সে বিতর্ক জাতীয় দলকে ঘিরে। কাতার বিশ্বকাপ সামনে রেখে অনুশীলন শুরু করেছে পর্তুগাল। আর অনুশীলনে যোগ দিয়েই জাতীয় দলের সতীর্থ জোয়াও কানসালোর সাথে ঝামেলায় জড়িয়েছেন তিনি। 

পর্তুগাল দলের অনুশীলনের এক ভিডিওতে দেখা যায়, মাঠের এক কোণে মুখ ভার করে একাকি দাড়িয়ে আছেন কনসালো। রোনালদো এগিয়ে যায় তার দিকে। গিয়ে কনসালোর ঘাড়ে আঘাত করেন তিনি। এতে ক্ষীপ্ত হয়ে উঠেন কনসালো। খানিকক্ষণ তার সাথে কথা বলে পরিস্থিত স্বাভাবিক করার চেষ্টা করেন। এরপর দুই হাত দিয়ে কনসালোর ঘাড় চেপে ধরলে, একরকম ঝাড়া দিয়েই রোনালদো সরিয়ে দেন পর্তুগাল দলের ফুলব্যাক। পরে সে জায়গা থেকে চলে যান রোনালদো।

ধারণা করা হচ্ছে যে, কোন কিছু নিয়ে কথা কাটাকাটি হয় দুই ফুটবলারের মধ্যে। সেখান থেকেই এই বিব্রতকর পরিস্থিতির উৎপত্তি হয়। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭