কালার ইনসাইড

চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ: আসিফ আকবর


প্রকাশ: 16/11/2022


Thumbnail

আর কিছুদিন পরেই শুরু হচ্ছে কাতারে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। প্রথম দিন নামছে আয়োজক দেশ কাতার। তাদের সামনে ইকুয়েডর। আসন্ন এই বিশ্বকাপ নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে উম্মাদনা। পিছিয়ে নেই শোবিজ তারকারও। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ। নিজের পছন্দের দলের পতাকা আর জার্সির রঙে সাজতে শুরু করেছে পুরো দেশ। 

বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের প্রিয় দল ব্রাজিল। বুধবার (১৬ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় প্রিয় দলকে নিয়ে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে আর্জেন্টিনা সমর্থকদের এক হাত নিয়েছেন এ গায়ক। আসিফ আকবরের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো। 

আমরা যারা বনেদী ব্রাজিল সমর্থক আছি, ব্রাজিলীয় ঐতিহ্যের সাম্বা ফুটবলকেই ভালোবাসি। বিশ্বকাপ দরজায়, একজন ব্রাজিলিয়ান সাপোর্টার হিসেবে সবসময়ের মতো আমার প্রথম সিদ্ধান্ত কোনো আর্জেন্টাইন সাপোর্টারের সঙ্গে তর্ক করব না। এমনিতেও মিনিমাম কাছাকাছি যোগ্যতাসম্পন্ন না হলে কারও সঙ্গে তর্কও করি না। ব্রাজিল দ্য অ্যা টিম হিসেবে খেলে, যেকোনো ব্যক্তিগত ক্যারিশমা এই দলের একটা হালকা উপলক্ষ্য মাত্র।

সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবিদার, এ রকমভাবে বাকি দলগুলোও জেতার জন্য খেলতে আসে। আমার এ মন্তব্যে খুশি হয়ে থাকলে কোনো আর্জেন্টাইন সাপোর্টার আমাকে ব্রাজিল দল সাপোর্ট করা নিয়ে বেমক্কা মতামত দিয়ে বিব্রত করবেন না প্লিজ।

ফুটবল নিয়ে চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ। আমাকে আমার পছন্দের দলটাকে সাপোর্ট করতে দিন, এটা আমার মৌলিক ফুটবলিক অধিকার। যে দলগুলো অন্তত তিনবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছে তাদের মতামত সাগ্রহে মেনে নেব। বাকিরা মিনিমাম জ্ঞানী হয়ে থাকলে ইতিহাস চর্চা করে মন্তব্য করুন।

ইতালির মতো স্ট্যান্ডার্ড টিম পেলে ভালো লাগত। তাদের অনুপস্থিতিতে বিশ্বকাপটা খালি খালি লাগছে। চলুন খেলা নিয়ে থাকি, খেলা উপভোগ করি। সফল হোক গ্রেটেস্ট শো অন আর্থ- দ্য ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২। বি স্পোর্টিং, বি পজিটিভ, বি বাংলাদেশি, বি ব্রাজিলিয়ান। ভালোবাসা অবিরাম।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭