ইনসাইড বাংলাদেশ

স্কুল বন্ধ রেখে সভাপতির ছেলের বৌভাত


প্রকাশ: 17/11/2022


Thumbnail

সাতক্ষীরার  কলারোয়ার যুগিখালি ইউনিয়ন মমতাজ আহমেদ মাধ্যমিক বিদ্যালয় বন্ধ করে ছেলের বিয়ের বৌভাত অনুষ্ঠান করেছেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি এরশাদ আলী নামের এক ব্যক্তি। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে বলে জানা গিয়েছে। এরশাদ আলী যুগিখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি। একইসাথে তিনি ওই স্কুল পরিচালনা কমিটির সভাপতির পদে রয়েছেন।

বুধবার (১৬ নভেম্বর)   স্কুলের কার্যক্রম বন্ধ করে সকাল থেকেই স্কুল পরিচালনা কমিটির সভাপতির ছেলের বৌভাত অনুষ্ঠানের জন্য স্কুল মাঠের কোণে চলছিল রান্না-বান্না। স্কুল মাঠজুড়ে করা হয়েছে বৌ-ভাতের অতিথি আপ্যায়নের প্যান্ডেল। তবে আজ স্কুলে কোনো শিক্ষার্থীর দেখা মেলেনি।স্কুল বন্ধ করার অভিযোগের বিষয়ে এরশাদ আলীর সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ফোনকল রিসিভ করেননি।

এ বিষয়ে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও যুগিখালি ইউপি চেয়ারম্যান রবিউল হাসান বলেন, ঘটনা সত্য। স্কুল বন্ধ করে মাঠে বিয়ের আয়োজন করা হয়েছে। তবে কাজটা করা ঠিক হয়নি।

ঘটনার বিষয়ে কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর মোস্তাফিজুর রহমান বলেন, স্কুল বন্ধ করে বিয়ের আয়োজনের বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে উত্তর দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। উত্তর পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭