কালার ইনসাইড

নাটকীয়তার পর বাংলাদেশে এসে দর্শকদের হতাশ করলেন নোরা ফাতেহি


প্রকাশ: 19/11/2022


Thumbnail

নানা নাটকীয়তার পর অবশেষে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে এলেন বলিউড তারকা নোরা ফাতেহি। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে প্রধান আকর্ষণ হয়ে ঢাকায় আসেন এই লাস্যময়ী তারকা। নোরার ঢাকা সফর নিয়ে আলোচনা-সমালোচনার যেন শেষ নেই। তর্ক-বিতর্ক আর সব বাধা পেরিয়ে অবশেষে এলেন নোরা।

দিলবার দিলবার গানের তালে মঞ্চে উঠেন রাত সাড়ে নয়টায়। বসুন্ধরা কনভেনশন হল তখন উচ্ছ্বাস আর উত্তেজনায় মাতোয়ারা। শীতের রাত যেন উষ্ণ হয়ে উঠল নোরার হাসি আর রুপের জেল্লায়। নোরা হাত নেড়ে সবাইকে ভালোবাসা ছড়িয়ে দিলেন। নোরার ঢাকায় আগমন নিয়ে উচ্ছ্বসিত ছিল তার ভক্তরা। সংক্ষিপ্ত বক্তব্য শেষে নোরা অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন। 



আগত দর্শকদের প্রত্যাশা ছিল, নোরা হয়ত পুরস্কার দেওয়া শেষ হলেই মঞ্চে কোমর দোলাবেন। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়নি। এদিন কোনো নাচে অংশ নেননি তিনি। নোরাকে দেখতে মোটা অংকের টিকিট কেটে এন্ট্রি পাস নিতে হয় দর্শক-ভক্তদের। তবে তার কোমর দোলানো না দেখতে পেরে হতাশ হয়েছেন উপস্থিত দর্শকরা। অনেকেই বলছেন আয়োজকরা দর্শকদের সাথে প্রতারণা করেছেন। 

মঞ্চে উঠে বক্তব্যে নোরা বলেন, ঢাকায় আসতে পেরে আমি সত্যি অনেক আনন্দিত। দ্বিতীয়বারের মতো আমার এখানে আসা। উপস্থিত সবাইকে উড়ন্ত চুমু ছুড়ে দিয়ে বলেন, এত সুন্দর রাতের জন্য সবাইকে অনেক ধন্যবাদ। বাংলাদেশের আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে। আবার আসতে চান বলেও জানান- এই অভিনেত্রী।

এদিন দুপুর ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন এই বলিউড অভিনেত্রী। সেখানে গোলাপি ট্রাউজার ও হুডি, সঙ্গে কালো রোদচশমায় বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে তাকে।

এর আগে, রাজস্ব আইন ও বিধি না মানায় ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহির অনুষ্ঠানে নিষেধাজ্ঞা দেয় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। সেসব জটিলতা কাটিয়ে অবশেষে ঢাকা এলেন নোরা।

জানা গেছে, কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন নোরা ফাতেহি। শনিবার বাংলাদেশ থেকেই কাতারের উদ্দেশে রওনা দেবেন এই গ্ল্যামার গার্ল।

উল্লেখ্য, বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু সিনেমাতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘বাহুবলি : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’।

হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমায়ও নোরা সমান দক্ষ। তেলুগু, মালয়ালম এবং তামিল সিনেমাতেও তার সরব উপস্থিতি নজর কাড়ে। তবে কেবল বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা জা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজরকাড়া।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭