ইনসাইড বাংলাদেশ

চ্যানেল আইয়ের জামাত-বিএনপি প্রীতি!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/02/2018


Thumbnail

চ্যানেল আই মুখে মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে কিন্তু বাস্তবে কাজ করে উল্টো । চ্যানেল আইয়ের বার্তা পরিচালক শাইখ সিরাজ বিএনপি-জামাতের এজেন্ডা বাস্তবায়নে যে মরিয়া তার প্রমাণ তিনি নিজ চ্যানেলেই রাখছেন দীর্ঘদিন যাবত। রাত ১২টায় চ্যানেল আইয়ে প্রচারিত হয় ‘আজকের সংবাদপত্র’ শিরোনামে একটি অনুষ্ঠান। বিএনপি ঘরানার সাংবাদিক হিসেবে পরিচিত মতিউর রহমান চৌধুরী সঞ্চালনা করেন জনপ্রিয় এই অনুষ্ঠান। অনুষ্ঠানটিতে বিশেষ করে সংবাদপত্রের উল্লেখযোগ্য শিরোনাম এবং আলোচিত সংবাদ নিয়েই একজন অতিথির সঙ্গে আলোচনা হয়।

আলোচনার শুরুতেই উল্লেখযোগ্য সংবাদপত্রের শিরোনামগুলো উপস্থাপন করা হয়। আর তালিকায় দেখানো হয় জামায়াতে ইসলামী বাংলাদেশের মুখপাত্র দৈনিক সংগ্রাম এবং বিএনপির মুখপাত্র দৈনিক দিনকাল, যার প্রকাশক তারেক রহমান। ওই অনুষ্ঠানে দৈনিক সংগ্রাম এবং দিনকাল পত্রিকা রাখা না রাখা নিয়ে বেশ কয়েক দফা বির্তক হয়েছে বার্তা পরিচালক শাইখ সিরাজের সঙ্গে। চ্যানেল আইয়ের কয়েকজন পরিচালক এটিকে ভালো চোখে না দেখলেও তাতে পাত্তা দেননা শাইখ সিরাজ।

চ্যানেল আইয়ের একটি সূত্র জানায়, হাওয়া ভবনের অন্যতম নীতি-নির্ধারক তারেক রহমানকে খুশি রাখার জন্য শাইখ সিরাজ সব সময় মুখিয়ে থাকেন। এর আগে চ্যানেল আই ইউরোপ থেকে তারেক রহমানের বক্তব্য সরাসরি প্রচার করে ব্যাপক সমালোচনার মুখে পড়ে চ্যানেলটি।

বাংলা ইনসাইডার/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭