ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে হকার্স মার্কেটে আগুন লাগার কারণ জানালো পুলিশ


প্রকাশ: 19/11/2022


Thumbnail

ময়মনসিংহ নগরীর হকার্স মার্কেটে আগুন লাগার  রহস্য উদঘাটন করে ২৮ দিন পর আগুন লাগার আসল কারণ জানালো কোতোয়ালি মডেল থানা পুলিশ। 

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার কনফারেন্স হল রুমে শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ঘটনার আসল কারণে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) শাহিনুর ইসলাম ফকির জানান পাওনা টাকার কারণে গত ২২শে অক্টোবর সকাল  সাড়ে আটার দিকে হকার্স মার্কেটে ঢুকে পেট্রোল ছিটিয়ে ও দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে চলে যায় দর্জি হেলাল হোসেন বিপ্লব ওরফে বাবু। মার্কেটের মহসিন টেইলার্সের কর্মচারী দর্জি হেলাল হোসেন বিপ্লব ওরফে বাবু বেতনের পাওনা টাকা না পেয়ে জিদে দোকানে আগুন লাগিয়ে দেই। ঘটনার আসল রহস্য জানতে কোতোয়ালী থানা পুলিশ হকার্স মার্কেটের সকল সিসি ক্যামেরা,ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে আসামী দর্জি হেলাল হোসেন বিপ্লবকে গ্রেফতার করা হয়।

প্রেস ব্রিফিং এ আরও উপস্থিত ছিলেন  কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ফারুক হোসেন,ইন্টেলিজেন্ট অফিসার সুমন চন্দ্র রায় প্রমূখ।

ঘটনা প্রসঙ্গে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ বলেন, মার্কেটে আগুনের ঘটনায় থানায় মামলা হলে,সিসি টিভি ফুটেজ দেখে আসামীকে সনাক্ত করা সম্ভব হয়। ফুটেজে দেখা যায়, ২২ অক্টোবর ভোরে একজন ব্যক্তি হাতে ব্যাগ নিয়ে মার্কেটে প্রবেশ করে এবং মোহসিন টেইলার্সের সামনে পেট্রোল জাতীয় কিছু ঢেলে তাতে  আগুন লাগিয়ে দিচ্ছে। ঘটনায় জড়িত মূল আসামী হেলাল হোসেন বিপ্লব ওরফে বাবু (২৮) কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হলে সে বিষয়টি স্বীকার করে। পাওনা টাকার জেরে এমন ঘটনাটি ঘটে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭