ইনসাইড গ্রাউন্ড

দাবা খেলছেন মেসি-রোনালদো!


প্রকাশ: 20/11/2022


Thumbnail

কাতার বিশ্বকাপ খেলতে ফুটবল বিশ্বের দুই মহাতারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো অবস্থান করছেন দোহায়। যাদের সারা বিশ্ব জুড়ে রয়েছে কোটি কোটি ভক্ত। মাঠের খেলায় দুজনে প্রতিদ্বন্দ্বী হলেও বিশ্বকাপের আগে একসাথে দেখা গেলো হাল সময়ের দুই তারকা ফুটবলারকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘দাবা খেলায় মগ্ন’- এমন একটি ছবি পোস্ট করে আলোড়ন ফেলে দিয়েছেন তারা। যেখানে মুখে হাত আর্জেন্টাইন তারকা মেসির। আর মাথায় হাত পর্তুগীজ তারকা রোনালদোর। সাধারণ চোখে দেখে মনে হবে দাবার বোর্ডে দুইজনই পরবর্তী চাল নিয়ে ভাবছেন। মুহুর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠে ছবিটি। দুইজনেই ছবিটি শেয়ার করেছেন নিজেদের ফেসবুক এবং ইনিস্টাগ্রাম থেকে। সেখানে তারা ছবির ক্যাপশন দিয়েছেন "বিজয় মনের একটি অবস্থা"।

তবে এটি কোন দাবা প্রতিযোগিতার ছবি নয়। এটি ফ্রান্সের বিখ্যাত ফ্যাশন হাউজ লুই ভিতোঁর বিজ্ঞাপনী প্রচারণা অংশ। আর দাবার বোর্ড যে ট্রাঙ্কের উপর তা আসলে লুই ভিতোঁর পণ্যের প্রতিচ্ছবি। ফ্যাশন হাউজটি মূলত তাদের চামড়ার তৈরি ব্যাগ, জুতোর জন্য বিখ্যাত। এ ফ্যাশন হাউজটি পূর্বেও পেলে ম্যারাডোনার ও জিদানের ছবি দিয়ে বিশ্বকে চমক দেখিয়েছিলো। 

মেসি রোনালদোর এই ছবিটি তুলেছেন মার্কিন ফটোগ্রাফার এনি লেভিবোতজ। গুনী এ ফটোগ্রাফারের ক্যামেরায় ধরা দিয়েছিলেন প্রয়াত রানী এলিজাবেথ, জন লেলন, ডেমি মুর, জনি ডেপ, সেরেনা উলিয়ামসের মতো বিখ্যাত সব তারকরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭