কালার ইনসাইড

পছন্দের দল নিয়ে বিপাকে শবনম ফারিয়া


প্রকাশ: 20/11/2022


Thumbnail

আজ রোববার থেকে মরুর বুকে শুরু হতে যাচ্ছে 'গ্রেটেস্ট শো অন আর্থ' ফুটবল বিশ্বকাপ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক কাতার এবং ইকুয়েডের। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। উদ্বোধনী দিনে একটাই ম্যাচ।

বিশ্বকাপ উত্তাপের আঁচ এদেশেও বেশ ভালোভাবেই লেগেছে। চারিদিকে পতাকা উড়ছে, সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে প্রিয় দলকে নিয়ে নানা আয়োজন। এসবের দলে যুক্ত হয়েছেন দেশের শোবিজ তারকারাও। একেকজন একেকদল সমর্থন করছেন, প্রিয় দলের জার্সি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিও পোস্ট করছেন।

এদিকে অভিনেত্রী শবনম ফারিয়া পড়েছেন বিপাকে। তিনি কোন দল সমর্থন করবেন বুঝে উঠতে পারছেন না। কেননা খেলাটাই নাকি তিনি ঠিকঠাক বোঝেন না। ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্টে ‘দেবী’খ্যাত অভিনেত্রী বলেন, সবাই জানতে চাচ্ছে কোন টিম সাপোর্ট করি। যেহেতু খেলা ঠিকঠাক বুঝি না, খেলা দিয়ে কাউকে সাপোর্ট করা ঠিক হবে না। 

অভিনেত্রী সমর্থন করার একটা পন্থা বেছে নিয়েছেন। সেটা জানিয়ে বললেন, আমি ভাই সুন্দরের পূজারী, অনেক গবেষণা করে যা বুঝলাম, স্পেনের চেয়ে সুন্দর প্লেয়ার আর কোনও টিমে নাই। সো যা বুঝি না তা নিয়ে বেশি মাথা না ঘাটায়, আমি বরং স্পেনই সাপোর্ট করি। 




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭