কালার ইনসাইড

আর্জেন্টিনা ফাইনালে গেলে গরু-খাসি খাওয়াবেন নায়িকা নূতন


প্রকাশ: 20/11/2022


Thumbnail

আর মাত্র কয়েক ঘণ্টা! এরপরই মাঠে গড়াচ্ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ফিফা ফুটবল বিশ্বকাপ। ফুটবলপ্রেমীদের দীর্ঘ চার বছরের অপেক্ষার প্রহর শেষে আজ থেকে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ মহাযজ্ঞ। এ মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তুলিয়েছেন এ দেশের সমর্থকরা।

বাংলাদেশে ফুটবল ভক্তদের একটা বিরাট অংশ বিশ্বকাপের সময় হয় ব্রাজিল নয়, আর্জেন্টিনাকে সমর্থন করে। তারই প্রতিফলন দেখা যায় বাড়ি বাড়ি উড়ানো পতাকা বা ভক্তদের গায়ে পরা জার্সিতে। শোবিজ অঙ্গনের তারকারাও মেতেছেন ফুটবল খেলা নিয়ে। এ বারের বিশ্বকাপে কাপ নেবেন আর্জেন্টিনা, এমনটাই মনে করছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নূতন।

এবার আর্জেন্টিনা ফাইনালে গেলে গরু-খাসি কেটে খাওয়াবেন বলে জানিয়েছেন তিনি। বেশ কয়েকটি ছবি শেয়ার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নূতন লেখেন, হিসাব-সালিশ সব মানি শুধু আর্জেন্টিনা আমার। আমার গ্যাংরা সব প্রস্তুত। এবার আর্জেন্টিনা ফাইনালে গেলে সেদিন (এফডিসি আর শিল্পকলাতে) গরু-খাসি কেটে খাওয়াব। আর ফ্রি জার্সি উপহার দিব। যদিও আমি জানি আর্জেন্টিনা এবার কাপ নিবে।

উল্লেখ্য, নূতন অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে—‘রাজনর্তকী’, ‘পাগলা রাজা’, ‘রাজলক্ষী শ্রীকান্ত’, ‘বসুন্ধরা’, ‘প্রাণসজনী’ ‘প্রেমবন্ধন’, ‘স্ত্রীর পাওনা’, ‘মানসী’, ‘রাজমহল’, অবিচার’, ‘ফকির মজনু শাহ’, ‘বদলা’, ‘ননদভাবী’, ‘রাঙাভাবী’, ‘অলংকার’, ‘বদনাম’, ‘শাহজাদা’, ‘কন্যাবদল’, ‘তাজ ও তলোয়া’, ‘কাবিন’, সোনার চেয়ে দামি, ‘ বাঁশিওয়ালা’, ‘সত্য-মিথ্যা’, ‘পাহাড়ি ফুল’, ‘অশান্ত’, ‘মালামতি’ ‘বাঁশিওয়ালা’, ‘আবদুল্লাহ’।

প্রায় সব সিনেমাতেই বিশেষত্ব পেয়েছেন অপূর্ব নৃত্যশৈলীর কারণে। কীর্তনিয়া, শাস্ত্রীয়, কত্থক, ভারতনাট্যম, সর্পনৃত্য, বাউল, ফোক, আধুনিক, ওয়েস্টার্ন-চরিত্র অনুযায়ী নানা ধরনের নৃত্য সমাহারে তিনি আবির্ভূত হয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭