কালার ইনসাইড

হাতে ফুটবল ও জার্সি পরে আর্জেন্টিনাকে শুভকামনা জানালেন জায়েদ খান


প্রকাশ: 20/11/2022


Thumbnail

আর মাত্র কয়েক ঘণ্টা পর কাতারে শুরু হচ্ছে ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’। প্রথম দিন নামছে আয়োজক দেশ কাতার। তাদের সামনে ইকুয়েডর। আসন্ন এই বিশ্বকাপ নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে উম্মাদনা। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ। নিজের পছন্দের দলের পতাকা আর জার্সির রঙে সাজতে শুরু করেছে পুরো দেশ। পিছিয়ে নেই শোবিজ তারকারও। 



বিশ্বকাপে অংশ নেয়া দলগুলোর মধ্যে বাংলাদেশে আর্জেন্টিনা এবং ব্রাজিলের সমর্থকই বেশি। ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খানের প্রিয় দল আর্জেন্টিনা। এবারের বিশ্বকাপ মেসির হাতে দেখতে চান এই তারকা।

সম্প্রতি জায়েদ তার ফেসবুকে নিজের প্রিয় দল আর্জেন্টিনার জার্সি গায়ে, ফুটবল হাতে একটি ছবি শেয়ার করেন এবং তিনি যে ছোটবেলা থেকেই আলবিসেলেস্তাদের ভক্ত, সেটি জানিয়ে দিলেন।

জায়েদ লেখেন, ‌আর্জেন্টিনার জন্য শুভকামনা। ছোটবেলা থেকেই ম্যারাডোনার কারণে এই দলের প্রতি ভালোবাসা। এই দলের জার্সি ছাড়া কোনো দলের জার্সি কখনও গায়েও দিইনি। এবারের বিশ্বকাপে সুন্দর খেলা উপহার দেবে, এটাই প্রত্যাশা।

জায়েদের এই পোস্ট মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। অভিনেতা মিশা সওদাগর ব্রাজিলের সাপোর্টার হলেও কমেন্ট বক্সে জায়েদ খানকে শুভকামনা জানান। এ ছাড়া আর্জেন্টিনার ভক্তরাও জানাচ্ছেন শুভকামনা।

উল্লেখ্য, বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ সময় আজ রাত ১০টায় স্বাগতিক কাতারের মুখোমুখি হবে ইকুয়েডর। ম্যাচটি হবে আল বাইত স্টেডিয়ামে। তবে জায়েদ খানের পছন্দের দল আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে। কাতারের বিখ্যাত লুসাইল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭