কালার ইনসাইড

ব্রাজিল সমর্থকদের জার্সি উপহার দেবেন নায়িকা জেনিফার


প্রকাশ: 20/11/2022


Thumbnail

পর্দা উঠলো দ্য বিগেস্ট শো অন আর্থ বিশ্বকাপ ফুটবল ২০২২ আসরের। রাত দশটায় প্রথম ম্যাচের দেড় ঘণ্টা আগে শুরু হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। রাজধানী দোহার আল খোরের আল বাইত স্টেডিয়ামে এবারের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হচ্ছে।

এতদিনের অপেক্ষা শেষে নতুন আসরকে বরণ করতে মরুর বুকে রাত সাড়ে ৮টায় শুরু হয়েছে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। ৪৫ মিনিটের অনুষ্ঠান শেষে রাত ১০টায় ২২তম আসরের প্রথম ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক কাতার। 

এই বিশ্বকাপ নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে উম্মাদনা। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ। নিজের পছন্দের দলের পতাকা আর জার্সির রঙে সাজতে শুরু করেছে পুরো দেশ। পিছিয়ে নেই শোবিজ তারকারও। 

প্রিয় দলকে সমর্থন জানিয়ে এবার জার্সি উপহার দেওয়ার ঘোষণা দিলেন ‘মুসাফির’খ্যাত চিত্রনায়িকা মারজান জেনিফার। তিনি জানান, তার পছন্দের দল ব্রাজিল। আর এই দলের সমর্থকদের উপহার স্বরূপ ১০০টি জার্সি দেবেন তিনি।  

মারজান জেনিফারের ভাষ্য, ১০০টা ব্রাজিলের জার্সি গিফট করব। যারা ব্রাজিলের সমর্থক, তারা আগামী ২৩ নভেম্বর শোরুমে এসে নিয়ে যাবেন (পুলিশ প্লাজা)। অবশ্যই মনে প্রাণে ব্রাজিলের সাপোর্টার হতে হবে।

উল্লেখ্য, ২০১৬ সালে ‘মুসাফির’ সিনেমার মধ্যদিয়ে রূপালি ভুবনে পা রাখেন মারজান জেনিফার। আশিকুর রহমান পরিচালিত এ সিনেমায় আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেন তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭