ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রামে ভাইয়ের হাতে ভাই খুন


প্রকাশ: 21/11/2022


Thumbnail

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আপন বড় ভাই ও তার পুত্র কর্তৃক ছোট ভাইকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, সোমবার (২১ নভেম্বর) সকাল ৮ টার দিকে, ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের পূর্ব অংশের চর বলদিয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত গ্রামের মৃত শাখাতুল্লাহ (ঘেগু শাহ)'র পুত্র আজিজুল হক (৫৫) ও ফজল হক(৬৫) দুই ভাই পাশাপাশি দুটি বাড়িতে বসবাস করেন । ২-৩ দিন পূর্বে ছোট ভাই আজিজুল হকের বাড়ি থেকে ৩৭ হাজার টাকা হারিয়ে যায়। বিষয়টি তিনি বড় ভাই ফজল হক ও দুই পুত্রকে জানিয়ে অভিযোগ করেন যে টাকাটা কে নিয়েছে? তোমরা তো পাশাপাশি বাড়িতে থাকো। এ বিষয়ে শালিস বৈঠকের কথাও তিনি বলেছিলেন। 

এমতাবস্থায় সোমবার সকালে ছোট ভাই আজিজুল হক তার নিজের ধান ক্ষেতে কাজ করতে গেলে বড় ভাই ফজল হক তার স্ত্রী , দুই পুত্র সোহেল (৩৫), রতন (২৪) এক পুত্রবধূ সকলে মিলে মারধর শুরু করে এক পর্যায়ে ঘটনাস্থলেই ছোট ভাই আজিজুল হক নিহত হয়। ঘটনার পর অভিযুক্ত পরিবারেরন সদস্যরা পলাতক রয়েছে।

পরে ভুরুঙ্গামারী থানার পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া জানান, বিষয়টি পারিবারিক টাকা পয়সা সংক্রান্ত বলে জানতে পেরেছি, সেটা নিয়ে আজকে  আজিজুল হক ধান কাটা অবস্থায় তাকে মারধর করে বড় ভাইয়ের পরিবার এবং ঘটনাস্থলে নিহত হলে পরে ভুরুঙ্গামারী থানার ওসি, ওসি (তদন্ত) সহ পুলিশ এসে লাশের সুরতহাল করে থানায় নিয়ে যায়।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসা হয়েছে, পোস্টমর্টেমের জন্য পাঠানো হবে। আসামিদের কাউকে গ্রেফতার করা যায় নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭