কালার ইনসাইড

সম্রাট শাহজাহান-মমতাজের শোবার ঘরে শাকিব-বুবলী


প্রকাশ: 21/11/2022


Thumbnail

শাকিব-বুবলীকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। শাকিব খান বুবলী বিষয়ে কোন কথা না বললেও চুপ থাকছেন না বসগিরি খ্যাত এই নায়িকা। কিছু দিন পর পরই এক একটি বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখা লিখি করছেন।

সোমবার হুট করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবিটি পোস্ট করেছেন বুবলী। সম্রাট শাহজাহান এবং মমতাজের শোবার ঘরে দাঁড়িয়ে আছেন তাঁরা। ক্যাপশনে তিনি লিখেছেন,   সম্রাট শাহজাহান এবং মমতাজের শোবার ঘরে আমরা। 



বুবলী লিখেন,যে জায়গায় টায় আমরা দাঁড়িয়ে আছি এটি সম্রাট শাহজাহান এবং মমতাজ এর শোবার ঘর। বিয়ের পর শুটিং এ দুজনেই খুব ব্যস্ত ছিলাম কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে। খুব প্রিয় একটি ছবি এটি আমার।

এদিকে বুবলী বেশ ফুরফুর মেজাজেই আছেন এখন।  এবারের জন্মদিনে শবনম বুবলী সেরা উপহার পেয়েছেন স্বামী শাকিব খানের থেকে। সেটি ডায়মন্ডের নাকফুল। বিশেষ দিনের এক সপ্তাহ আগে এই উপহার দিয়েছেন ঢালিউড খান।

গণমাধ্যমকে বুবলী বলেছেন, আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

শাকিব খানকে নিয়ে আরও একটি মজার তথ্য জানিয়েছেন শবনম বুবলী। সেটি হলো, জন্মদিনে শাকিব খান সবার আগে উইশ করেছেন তাঁকে।

বুবলীর ভাষ্য, সেভ জোনে থাকে সে (হা হা হা...)। এবারও এক দিন আগে গতকালই (১৯ নভেম্বর) আমাকে উইশ করেছে। তো এভাবে কেন আগের দিনই উইশ করে, তাকে বললে সে বলে, আমি ভুলে যেতে পারি, এ জন্য আগেভাগেই করে ফেললাম। পরে স্পেশাল আয়োজন তো হবেই।

শবনম বুবলী শেষ করেছেন ‘প্রহেলিকা’ সিনেমার শুট। হাতে আছে ‘মায়া’ ও ‘দেয়ালের দেশ’ সিনেমা। মুক্তির অপেক্ষায় আছে  ‘প্রেম পুরাণ’, ‘রিভেঞ্জ’ ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭