ইনসাইড গ্রাউন্ড

বিশ্বকাপ ট্রফি জয় একমাত্র লক্ষ্য লিওনেল মেসি


প্রকাশ: 22/11/2022


Thumbnail

ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। যার ঝুলিতে রয়েছে ফুটবলের শত পুরষ্কার। অধরা শুধুই বিশ্বকাপ। বিশ্বকাপ মঞ্চে ৫ম বারের মত মাঠে নামতে যাচ্ছেন মেসি। এবার নিজের শেষ বিশ্বকাপ মনে করে অধরা শিরোপা জয়ে বদ্ধ পরিকর ফুটবল বিস্ময় বালকের। ট্রফি জিতাতে চান আর্জেন্টিনাকে।

কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে মাঠে নামার আগে জানালেন বিশ্বকাপ নিয়ে ভাবনা। শেষ বারের মত বিশ্বকাপ জয়ের আশা প্রকাশ করলেন সাতবারের ব্যালন ডিঅর'জয়ী এ ফুটবলার।

পরবর্তী বিশ্বকাপে মেসির বয়স হবে ৩৮। বয়সের ভারে পরবর্তী বিশ্বকাপ খেলতে না পারাটা স্বাভাবিক। তাইতো মেসি আগেই জানিয়েছেন কাতার বিশ্বকাপ হতে যাচ্ছে তার শেষ বিশ্বকাপ।

কোচ স্ক্যোলিনির সঙ্গে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আসেন মেসি। সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন মেসি। তিনি জানান বিশ্বকাপ জিতার এবারি শেষ সুযোগ। সাবেক বার্সার এ তারকা আর ও যোগ করেন আমি এবং আমাদের এটাই শেষ সুযোগ বিশ্বকাপ জিতার। এটাই বাস্তবতা।

বিশ্বকাপের আগে মেসির ইনজুরি নিয়ে ছিলো শঙ্কা। কিন্তু শঙ্কার কালো মেঘ উড়িয়ে সোদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচেই মাঠে নামবেন ফুটবল জাদুকর মেসি।

সাংবিকদের প্রশ্নের উত্তরে মেসি বলেন বর্তমান আর্জেন্টিনার টিমের উপরে ভরষা রয়েছে তার। এটি ২০১৪ সালের টিমের মতই মনে করেন তিনি। সবাই একতাবদ্ধ হয়ে মাঠে নামবেন। বিশ্বকাপ জয়টা হবে টিমের একমাত্র লক্ষ্য।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭