কালার ইনসাইড

বাংলাদেশে এসে থাপ্পড় খেয়েছিলেন নোরা ফাতেহি


প্রকাশ: 22/11/2022


Thumbnail

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা ফাহেতি। কয়েক দিন আগে বাংলাদেশ থেকে ঘুরে গেলেন এই অভিনেত্রী। হাজার হাজার টাকা খরচ করে টিকিট কেটেও তার আবেদনময়ী নাচ দেখতে পারেননি ভক্তরা। এ নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। এ ঝড়ের গতি থামতে না থামতেই জানা গেলো, বাংলাদেশে এসে থাপ্পড় খেয়েছিলেন তিনি। আর এ তথ্য নোরা ফাতেহি নিজেই জানিয়েছেন।

সম্প্রতি জনপ্রিয় টিভি অনুষ্ঠান কপিল শর্মা শোয়ে হাজির হয়েছিলেন নোরা ফাতেহি। সেখানে এই তিক্ত ঘটনা শেয়ার করেন ‘দিলবার’ গার্ল। তবে এবারের ঢাকা সফরে এ ঘটনা ঘটেনি। বরং কয়েক বছর আগে একটি সিনেমার শুটিং করতে ঢাকায় এসেছিলেন নোরা। আর এ সিনেমার শুটিং সেটে তার সহশিল্পী নোরাকে থাপ্পড় মেরেছিলেন।

ঘটনার বর্ণনা দিয়ে নোরা ফাতেহি বলেন, একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। যার কারণে প্রথমে আমি তাকে থাপ্পড় মারি এবং সেও আমাকে পাল্টা চড় মারে। আমি তাকে পুনরায় থাপ্পড় মারলে সে আমার চুল টেনে ধরে। এরপর আমাদের মধ্যে বড় ধরনের ঝগড়া লেগে যায়। পরে পরিচালক এসে সেই ঝগড়া থামান।

তবে কবে, কখন, কোন অভিনেতার সঙ্গে এমন কাণ্ড ঘটেছিল, তা অবশ্য পরিষ্কার করেননি নোরা ফাতেহি। ধারণা করা হচ্ছে, ঘটনাটি ৮ বছর আগের। ২০১৪ সালে ‘রোর: টাইগারস অব দ্য সুন্দরবনস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নোরা ফাতেহি। এই সিনেমার শুটিংয়ের জন্য বাংলাদেশে এসেছিলেন নোরাসহ পুরো টিম। এ সিনেমার শুটিং সেটে এই ঘটনা ঘটেছিল বলে মনে করা হচ্ছে।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন নোরা। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি।

শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে পারফরর্ম করেও নজর কাড়েন তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭