কালার ইনসাইড

এবার হিরো আলমের টার্গেট দীপিকা


প্রকাশ: 22/11/2022


Thumbnail

বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সামাজিক যোগাযোগমাধ্যমে মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে এবার হিরো আলম জানালেন নতুন এক খবর, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে চান তিনি।

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে গিয়েছিলেন এই বাংলাদেশি অভিনেতা। বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে বাংলাদেশের এই ইউটিউব তারকাকে দেখতে হাজারো মানুষ ভিড় করে। ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত হন আলম।

সেই অনুষ্ঠানে হিরো আলম বলেন, ভারতীয় সিনেমায় অভিনয় করতে চাই। এটা আমার দীর্ঘদিনের স্বপ্ন। কিন্তু শর্ত আমার একটাই, দীপিকা পাড়ুকোনকে নায়িকা হিসেবে চাই। দীপিকা যদি আমার বিপরীতে অভিনয় করে তাহলেই আমি ভারতীয় চলচ্চিত্রে অভিনয় করব।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।

হিরো আলমের এমন মন্তব্য শোতে উপস্থিত সবাইকে হতবাক করে দেয়। এমনকি সেখানে উপস্থিত ভারতীয় গণমাধ্যমকর্মীরাও অবাক বনে যান।

উল্লেখ্য, বছর দুয়েক আগে বলিউড সিনেমা ‘বিজু দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম। এমনটাই জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, দুই বছর আগে আমি বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু করোনার কারণে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়নি।

বলিউড সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আমি অভিনয় করব। গ্রামের খুব সাধারণ একটি ছেলের কষ্টের জীবন নিয়েই সিনেমার গল্প। এই সিনেমায় আমাকে একজন দুধওয়ালার ছেলের চরিত্রে দেখা যাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭