ইনসাইড গ্রাউন্ড

রোনালদোর সাথে চুক্তি বাতিলের সিদ্ধান্ত ম্যানইউ


প্রকাশ: 23/11/2022


Thumbnail

বিশ্বকাপে খেলতে আসার আগে এক সাক্ষাৎকারে ক্রিশ্চিয়ানো রোনালদোর মন্তব্য ভালো ভাবে নেয়নি ম্যানিইউ ক্লাব কতৃপক্ষ। তাই রোনালদোকে ছাড়তে হচ্ছে ম্যানচেষ্টার ইউনাইডেট ক্লাব। যদিও মঙ্গলবার ইংল্যান্ড এ ক্লাবের পক্ষ থেকে জানানো হয় উভয়ের সম্মতির ভিত্তিতেই চুক্তি বাতিল হচ্ছে রোনালদোর। তবে ফুটবল সমর্থকদের ভাবনা বিশ্বকাপ খেলতে আসার আগে নিজ ক্লাবের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করায় ম্যানিইউ থেকে ছাঁটাই করা হচ্ছে সি আর সেভেন কে।

ম্যানইউ এক বিবৃতিতে জানায় পারস্পরিক চুক্তির ভিত্তিতে অভিলম্বে ম্যানচেষ্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাবের হয়ে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করায় ক্লাব থেকে তাকে ধন্যবাদ ও জানানো হয় এবং রোনালদোর পরিবারকে শুভেচ্ছা জানানো হয়।

ওল্ড ট্রাফোর্ড চুক্তি বাতিলের লিখিত বক্তব্য প্রকাশের সময় রোনালদোর বিতর্কিত সাক্ষাৎকারের বিষয়ে একটি শব্দ ও প্রকাশ করা হয়নি। তবে কোচকে নিয়ে বলা রোনালদোর সাক্ষাৎকারের  জন্যই যে তাকে ক্লাব ছাড়তে হচ্ছে সেটি অন্যভাবে বুঝিয়ে দিলেন ম্যানইউ। বলা হয়েছে কোচ এরিক টেন হ্যাগের অধীনে দলের অগ্রগতির জন্য ক্লাবের প্রত্যকেই অবিচল আছেন। মাঠের সাফল্যের জন্য সবাই কঠোর পরিশ্রম করছেন। সবাই মুখিয়ে আছে তাদের সেরাটা দেওয়ার জন্য।

বিশ্বকাপে পর্তুগাল শিবিরে যোগদানের আগে সাক্ষাৎকারে রোনালদো বলেন ম্যানইউ ঠিক পথে নেই। কোচ এরিক থেকে তিনি প্রত্যাশিত সম্মান পান না, কোচকে ও তিনি সম্মান করেন না। সাক্ষাতকারে ম্যানইউর মালিক ম্যালকম গ্লিজাকে নিয়ে ও মন্তব্য করেন ৩৮ বছর বয়সী এ ফুটবলার বলেন ক্লাব নিয়ে ম্যালকমের  ভালো কোন চিন্তা নেই।

বিশ্বকাপ চলাকালীন রোনালদোর এজেন্টের সাথে সকল আনুষ্ঠানিকতা শেষ করবে বলে মনে করা হচ্ছে ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭