ইনসাইড গ্রাউন্ড

আর্জেন্টিনার পরাজয়ে দুধ দিয়ে গোসল করলেন এক সমর্থক


প্রকাশ: 23/11/2022


Thumbnail

আর্জেন্টিনার পরাজয়ে কুড়িগ্রামে দুধ দিয়ে গোসল করে দলের সমর্থন বাদ দিল এক সমর্থক। 

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২২ নভেম্বর)  দিবাগত রাত ৮টার দিকে কুড়িগ্রাম পৌর এলাকার ১নং ওয়ার্ডের সিএন্ডবি ঘাটে শত শত মানুষের সামনে।

আর্জেন্টিনার সমর্থক আশিকুর রহমান আশিক ওই এলাকার মুদির দোকান ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে। সে রাজারহাট উপজেলার মীর ইসমাঈল সরকারি কলেজের বাণিজ্য বিভাগের অনার্স ফাইনাল বর্ষের ছাত্র।

আশিক বলেন, আমি যখন থেকে খেলা বুঝি তখন থেকেই আর্জেন্টিনার সমর্থন করে আসছি। সৌদি আরবের সাথে হেরে যাওয়ায় মনের দুঃখে প্রায় দু’কেজি দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সাপোর্ট করা বাদ দিয়েছি। ভাইরালের জন্য নয়। মনের আবেগ আর ভালোবাসা থেকে এমনটি করেছি।

ব্রাজিল সমর্থক আশিকের বন্ধু রোকোনুজ্জামান রকি বলেন, আর্জেন্টিনা খেলার আগে আশিকের সাথে কথা হয়। আর্জেন্টিনা হারলে সে আর দলটির সাপোর্ট করবে না বলে জানায়। পরে খেলা শেষে আমি একজনের নিকট থেকে দু’কেজি দুধ এনে দেই। তাই দিয়ে আশিক গোসল করে এবং আর্জেন্টিনার সাপোর্ট বাদ দেওয়ার ঘোষণা দেয়। সেটা মজার ছলে ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেই।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান বলেন, মনের দিক থেকে আবেগ তাড়িত হয়ে অনেকেই অনেক কিছু করে থাকে। বিশ্বকাপ খেলা নিয়ে অতিরঞ্জিত না হয়ে খেলাকে উপভোগ করার মানসিকতা তৈরি করতে হবে। 

তবে এই খেলাকে কেন্দ্র করে কোন অপ্রীতিকর, নৈরাজ্য ঘটনা যেন না ঘটে সেদিকে সবাইকে সজাগ থাকার আহবান জানান সাঈদ হাসান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭