ইনসাইড গ্রাউন্ড

সন হিউং মিনকে পাচ্ছে দক্ষিণ কোরিয়া


প্রকাশ: 24/11/2022


Thumbnail

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নামছে দক্ষিণ কোরিয়া। প্রতিপক্ষ শক্তিশালী উরুগুয়ে। দক্ষিণ কোরিয়ার অন্যতম তারকা খেলোয়াড় সন হিউং মিন । শঙ্কা ছিলো টটেমহামের এ তারকাকে ছাড়াই উরুগুয়ে বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে এশিয়ার এ দলটি। এ মাসের শুরুতেই চ্যাম্পিয়ন লীগ খেলার সময়ে ইনজুরিতে পরেন সন। পুরোপুরি সুস্থ না থাকায় কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে তার মাঠে নামা নিয়ে ছিলো শঙ্কা। কিন্তু শঙ্কার মেঘ উড়িয়ে দক্ষিণ কোরিয়ার কোচ জানালেন প্রথম ম্যাচ থেকেই মাঠে নামতে যাচ্ছে হিউং মিন। বুধবার কোচ পাওলো বেন্তে সংবাদ সম্মেলনে বলেন দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে পেয়ে তিনি স্বস্তি পেয়েছেন।

টটেনহাম তারকা এ মাসের শুরুতে চ্যাম্পিয়নস লিগে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে বাঁ চোখে আঘাত পেয়েছিলেন। এ জন্য অস্ত্রোপচার করাতে হয় তাঁকে। প্রথম ম্যাচের আগে সুস্থ হয়ে উঠতে পারবেন কি না, এ নিয়ে সংশয়ে ছিলো কোরিয়ান সমর্থকদের। তবে কোচে বেন্তোর কথাতে সে সংশয় আপাতত দূর হয়েছে।

চোট থেকে ফিরেই দলের সঙ্গে সন কে অনুশীলনে দেখা গিয়েছে। মুখে মাস্ক পড়েই অনুশীলনে করেন সতীর্থদের সাথে। আজ উরুগুয়ের বিপক্ষে মাঠেও সন কে মাস্ক পড়েই খেলতে হবে। মাস্ক পড়ে খেলতে কোন সমস্যায় পড়বেন কিনা এমন প্রশ্নে কোচ বেন্তো জানান মাস্ক পড়ে খেলতে সমস্যা হবে এ তারকার। কোচ আর ও জানান আমরা বিশ্বকাপে যে পরিকল্পনা করে আসছি সে পরিকল্পনায় থাকতে চায়। আমাদের অন্যতম তারকা ইনজুরি থেকে চোট কাটিয়ে ফিরছে সেটা যেমন স্বস্তির আবার বিশ্বকাপে আমরা ঝুকি নেবো না।

বিশ্বকাপে এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে ৩ গোল করেছেন সন। সব মিলিয়ে দক্ষিণ কোরিয়ার হয়ে করেছেন ৩৫ গোল, করিয়েছেন ১৭টি। আজ সন্ধ্যায় কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে সন হিউং মিনের দল দক্ষিণ কোরিয়া।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭