ইনসাইড ইনভেস্টিগেশন

নিখোঁজ আয়াতকে ৬ টুকরো করে ফেলা হয় সাগরে: পিবিআই


প্রকাশ: 25/11/2022


Thumbnail

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা এলাকা থেকে নিখোঁজ ৭ বছর বয়সী শিশু আলিনা ইসলাম আয়াতকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ছয় টুকরো করে সাগরে ফেলে দেয় খুনি। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবির নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে পিবিআই চট্টগ্রাম মহানগরের পুলিশ সুপার (এসপি) নাঈমা সুলতানা এই কথা জানান।

পুলিশ সুপার (এসপি) নাঈমা সুলতানা বলেন, নিখোঁজ শিশুর সন্ধানে একই বাড়ির ভাড়াটিয়া আবিরকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল আবির জানায়, মুক্তিপণ আদায়ের জন্য আয়াতকে অপহরণের চেষ্টা করেছিল। সে সময় শ্বাসরুদ্ধ হয়ে শিশুটির মৃত্যু হয়। এরপর ইপিজেড থানা এলাকা মরদেহ ৬ টুকরো করে আউটার রিং রোড এলাকায় সাগরে ফেলে আসে।

তিনি আরও বলেন, আজ আবিরকে নিয়ে আউটার রিং রোডে অভিযান চালানো হলেও মরদেহ পাওয়া যায়নি। ভাটার সময় মরদেহ ফেলে আসা হয়েছিল। ধারণা করা হচ্ছে জোয়ারে ভেসে গেছে।

পিবিআই জানায়, নিখোঁজ হওয়া এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তথ্য প্রযুক্তি সহায়তায় আবিরকে শনাক্ত করা হয়। তারপর তাকে বৃহস্পতিবার রাতে আটক করে পিবিআই। ইতিমধ্যে আয়াতের পরিধেয় জামা-জুতো এবং তাকে হত্যায় ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারে অভিযান চলছে।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। এ ঘটনায় পরদিন ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা সোহেল রানা। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭