ইনসাইড গ্রাউন্ড

দিয়ার গোলে এগিয়ে থেকে বিরতিতে সেনেগাল


প্রকাশ: 25/11/2022


Thumbnail

বাঁচা মরার লড়াইয়ে দোহার আল থুমামা স্টেডিয়ামে মাঠে নেমেছে স্বাগতিক কাতার ও সেনেগাল। সে লড়াইয়ে এগিয়ে যাওয়ার আশায় ম্যাচের শুরু থেকে আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে সেনেগাল। কাতারও সে চেষ্টা চালায়। তবে আফ্রিকার দলটির গতি আর ক্ষিপ্রতার কাছে খুব একটা সুবিধা করে উঠতে পারছিলো না স্বাগতিকরা।

কাতারের রক্ষণে একের পর এক আক্রমণ চালাতে থাকে সেনেগাল। ম্যাচের ৪ মিনিটের মাথায় ইসমাইলা প্রথম সুযোগ তৈরির চেষ্টা করেন। পাঁচ মিনিটের ব্যবধানে আবারো আক্রমণে উঠে দলটি। ১৫ মিনিটে পাল্টা আক্রমণের চেষ্টা করেন কাতার ফরোয়ার্ড আফিফ। তবে কোন বিপদ ঘটাতে পারেন নি।

ম্যাচের ২০ মিনিটের মধ্যেই চালকের আসনে বসে সেনেগাল। তাদের আক্রমণাত্নক ফুটবলের কাছে ছন্দ হারিয়ে ফেলে এশিয়ার দলটি। ২৪ মিনিটে প্রথম অন টার্গেটে শট করে সেনেগাল। ইদ্রিসা গানার শটটি একদম বারের পাশ দিয়ে চলে গেলে এগিয়ে যাওয়ার সুযোগ হারায় দলটি।

৩০ মিনিটে হোমাম আহমেদকে ফাউল করে এই ম্যাচের প্রথম হলুদ কার্ড দেখেন বোলাউয়ে দিয়া। তবে ৪১ মিনিটে গোল করে সেনেগালকে প্রথম সাফল্য এনে দেন সেই দিয়াই। স্বাগতিক রক্ষককে বোকা বানিয়ে বল জালে পাঠান তিনি। আর তার গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় সেনেগাল। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭