কালার ইনসাইড

সেই পায়েলকে নিজের চেহারা আয়নায় দেখতে বললেন হিরো আলম


প্রকাশ: 26/11/2022


Thumbnail

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তুলেন উপস্থাপিকা ইসরাত পায়েল। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ তোলপাড় হয়েছে। নেটিজেনদের ধারণা, ভাইরাল হতেই এমন কাণ্ড ঘটিয়েছেন পায়েল।

এর আগে, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে পায়েলকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় মীর সাব্বির বলেন, এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা। ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন এই উপস্থাপিকা।

এ অভিযোগের প্রেক্ষিতে গত ১৬ নভেম্বর নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

এদিকে মীর সাব্বিরের মতো একজন গুণী অভিনেতার বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তোলায় খেপেছেন শোবিজের অনেক তারকাই। তারা এ অভিনেতার পক্ষে জোরালো আওয়াজ তোলেন। এবার সেই উপস্থাপিকাকে এক হাত নিলেন সোশ্যাল মিডিয়ার আলোচিত মুখ হিরো আলম। কারণ মিসেস ইউনিভার্সের সেই আয়োজনে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে হিরো আলমকে কটাক্ষ করেও মন্তব্য করেন তিনি।

পায়েল বলেছিলেন, হিরো আলমকে আমি নায়ক হিসেবে দেখি না। হতে পারে সে স্ট্যান্ডার্ড কমেডিয়ান, তবে নায়ক নয়। যে জনপ্রিয়তা সুনাম বয়ে আনবে না, সেই ভাইরাল/জনপ্রিয়তার সঙ্গে আমি নেই।

জবাবে হিরো আলম বলেন, আয়নায় নিজের চেহারা দেখেছেন? আপনাকে (পায়েল) কয়জন চিনে, সেটা আগে ভাবেন। আর আমাকে সারা বিশ্ব চিনে। আপনি আমার সঙ্গে অভিনয়ের যোগ্যতা অর্জন করেছেন কিনা আগে সেটা ভাবুন।

তিনি আরও বলেন, ইসরাত পায়েলকে আমি চিনতাম না। সেদিন মীর সাব্বির ভাইয়ের সঙ্গে ঘটনার পর প্রথম তার কথা জানতে পারি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭