কালার ইনসাইড

বুবলীর কথা শুনে হাসি পাচ্ছে অপু বিশ্বাসের


প্রকাশ: 26/11/2022


Thumbnail

প্রেম, বিয়ে, বাচ্চা সব কিছু নিয়ে শাকিব খান-বুবলীকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। কিছু দিন পর পর নতুন ইস্যুতে আলোচনায় আসেন তারা। এবার তারা সংবাদের শিরোনাম একটি ডায়মন্ডের নাক ফুলকে কেন্দ্র করে। 

নায়িকা বুবলীর জন্মদিনে তাকে তার স্বামী শাকিব খান ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন বলে একটি গণমাধ্যমে তিনি জানিয়েছেন। আর এরপর থেকেই এ নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়।

বুবলী তার দেয়া সাক্ষাৎকারে বলেন, শাকিব নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে এক দিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

বুবলীর এমন কথা শুনে নিজের সামাজিক মাধ্যমে বুবলীকে খোঁচা দেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। পরে বুবলীও পাল্টা দিতে ভুল করেননি। তাদের সাইবার যুদ্ধে সরগরম ছিল ফেসবুক।

এদিকে শাকিব খান বিষয়টি পরিষ্কার করে জানিয়ে দেন বুবলীকে তিনি কোনো উপহার দেননি। এমনকি তার সঙ্গে যোগাযোগও নেই। এমন বক্তব্যের পরে বুবলীর দাবি তাদের মধ্যে তৃতীয় পক্ষ ঢুকেছে। কে এই তৃতীয় পক্ষ? অনেকেরই ধারণা তৃতীয় পক্ষ হলেন অপু বিশ্বাস। এবার এ বিষয়ে মুখ খুললেন অপু।  

অপু বিশ্বাস বলেন, তিনি কি সরাসরি আমার নাম বলেছেন? যাই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ- আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়। দেখুন, এসব কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন? আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন, আমাদের ভালোবাসেন। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমার পছন্দের তারকা। তারাও তো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু কোনো বিষয় নিয়ে তাদের তো এত টানাহেঁচড়া দেখিনি। এখন এই ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে! এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।

শাকিব খানের ভাষ্যমতে অপু-বুবলী দুজনই তার জন্য অতীত। বিষয়টি মেনে অপু বলেন, হ্যাঁ, দুজনের ব্যাপারেই বলেছেন। আমার ব্যাপারটা বাদ দিলাম, সেটা সবাই জানেন। কিন্তু এই বক্তব্যের পরও তিনি (বুবলী) এত জাহির করছেন কেন? শাকিব খান সব তো ক্লিয়ার করেই দিয়েছেন। বিষয়টি হয়ে গেছে ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ অবস্থা।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

এরপর বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭