ইনসাইড গ্রাউন্ড

প্রথমার্ধ্বে গোলের দেখা পায়নি আর্জেন্টিনা-মেক্সিকো


প্রকাশ: 27/11/2022


Thumbnail

লুসাইল স্টেডিয়ামে মেক্সিকোর বিপক্ষে খেলছে আর্জেন্টিনা। গুরুত্বপূর্ণ এ ম্যাচে শুরু থেকেই ছন্দহীন দুই দলের ফুটবলাররা। কঠিন সমীকরণের মুখে যে ধরনের ফুটবল খেলার কথা ছিলো আর্জেন্টিনার তার ছিটেফোঁটাও দেো যায়নি মেসি-ডি মারিয়াদের মধ্যে। আর মেক্সিকোর ফুটবলার ব্যস্ত ছিলেন শরীর নির্ভর খেলার প্রদর্শনীতে।

ম্যাচের ১০ম মিনিটে প্রথম আক্রমণ চালায় মেক্সিকো। তবে সেখান থেকে সুবিধা করে উঠতে পারে নি সিজার মনটেজ। ১৬ মিনিটের মধ্যেই পাঁচবার ফাউল করেন মেক্সিকোর ফুটবলাররা। ২২ মিনিটে ম্যাচের প্রথম হলুদ কার্ড দেখেন নেস্তর আরাউহো। ৩৪ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ফ্রি-কিক নেনে লিওনেল মেসি। বাঁকানো সে শট সরাসরি প্রতিহত করে দেন মেক্সিকোর গোলরক্ষক গুইলের্মো ওচোয়া। যা ছিল ম্যাচে আর্জেন্টিনার গোলমুখে নেয়া প্রথম শট।

৪১ মিনিটে মার্টিনেজের হেড পোষ্টের উপর দিয় চলে গেলে এগিয়ে যাওয়ার সুযোগ হারায় আলবিসিলেস্তারা। দুিই মিনিট পর মন্ট্রিয়েলের আরেকট প্রচেষ্টা ব্যর্থ হয়। তবে ৪৫ মিনিটে ম্যাচে সুবর্ণ সুযোগ হাতছাড়া হয় মেক্সিকোর। অ্যালেক্সিস ভেগার বাঁকানো শট ডানে ঝাপিয়ে গ্লাভস বন্দী করেন এমিলিয়ানো মার্টিনেজ। যোগ করা সময়ের শেষ মুহুর্তে ভোগার আরো একটি আক্রমণ নষ্ট হয়ে গেলেলিড নিতে ব্যর্থ হয় মেক্সিকো। সমতায় থেকে বিরতিতে যায় দুই দল। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭